Advertisements

Monalisa: টাইট মনোকিনিতে অবাধ্য যৌবন, পুলের জলে শরীর ভিজিয়ে উষ্ণতা ছড়ালেন মোনালিসা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী কারা? এই প্রশ্ন উঠলে যে নামটি অবশ্যই উঠে আসবে সেটি হল মোনালিসা (Monalisa)। বিনোদন জগতে তাঁর সফর শুরুই হয় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে। যখন অন্যরা মুখ ফিরিয়ে নিয়েছিলেন, তখন এই ভোজপুরি সিনেমাই তাঁকে প্রথম সুযোগ দিয়েছিল। আর সেই সুযোগের সদ্ব্যবহার করে জনপ্রিয়তার চূড়ায় ওঠেন মোনালিসা। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস হলেও মোনালিসা নাম নিয়েই অভিনয় জগতে পা রাখেন তিনি এবং এই নামেই এখন তাঁকে চেনে সকলে।

শুরুটা ভোজপুরি ইন্ডাস্ট্রিতে হলেও এখন আর অবশ্য ভোজপুরি সিনেমায় বিশেষ দেখা যায় না তাঁকে। এখন হিন্দি সিরিয়াল নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। এছাড়া সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করা তো রয়েছেই। ইনস্টাগ্রামে খুবই সক্রিয় মোনালিসা। অনুরাগীদের জন্য নিয়মিত ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। ব্যক্তিগত জীবনের পাশাপাশি নিজের কাজের টুকটাক আপডেটও দিতে থাকেন মোনালিসা। তাঁর পোস্টের জন্য অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। কোনো ছবি বা রিল ভিডিও শেয়ার করলেই তা ভাইরাল হয়ে যায় নেট পাড়ায়।

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন মোনালিসা। ইনস্টাগ্রামে নানান ধরণের ছবি, ভিডিওর মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন তিনি। সম্প্রতি সুইমসুটে কয়েকটি ছবি শেয়ার করেছেন মোনালিসা। নীল, সাদা স্ট্রাইপ মনোকিনিতে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন তিনি। কখনও তাঁকে রোদ পোহাতে দেখা গিয়েছে, কখনও আবার সুইমিং পুলের জলে শরীর ভাসিয়ে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। নেটিজেনরা মুগ্ধ হয়ে গিয়েছেন মোনালিসার এই হট লুক দেখে।

প্রসঙ্গত, অভিনয় জগতে কম দিন হল না মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার ছিল না তাঁর। তাই প্রথমে কেউই তাঁকে সুযোগ দিতে রাজি ছিলেন না। একমাত্র ভোজপুরি ইন্ডাস্ট্রি তাঁকে সুযোগ দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে মোনালিসার অভিনয় দেখে চমক লেগে গিয়েছিল দর্শকদের। তিনি প্রমাণ করে দিয়েছিলেন নিজের প্রতিভা। ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন মোনালিসা। তারপর ধীরে ধীরে অন্য ইন্ডাস্ট্রিতেও পরিচিতি বাড়তে থাকে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow