whatsapp channel

Monalisa: শাড়ি নয়, খোলামেলা পোশাকে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন মোনালিসা

মোনালিসা (Monalisa) বর্তমানে ভোজপুরি মুভি থেকে অনেকটাই দূরে রয়েছেন। কিন্তু সাম্প্রতিক কালে ভোজপুরি তারকা পবন সিং (Pawan Singh)-এর সাথে তাঁর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। মোনালিসা নিজেই ছবিগুলি শেয়ার…

Avatar

Nilanjana Pande

মোনালিসা (Monalisa) বর্তমানে ভোজপুরি মুভি থেকে অনেকটাই দূরে রয়েছেন। কিন্তু সাম্প্রতিক কালে ভোজপুরি তারকা পবন সিং (Pawan Singh)-এর সাথে তাঁর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। মোনালিসা নিজেই ছবিগুলি শেয়ার করে হ্যাশট‍্যাগ দিয়ে লিখেছিলেন কাজের কথা। তবে কিছুই স্পষ্ট করেননি তিনি। এর মধ্যেই একটি হিন্দি ওয়েব সিরিজের কাজও করেছিলেন মোনালিসা। কিন্তু এই ওয়েব সিরিজটি নজর কাড়তে পারেনি। মোনালিসা অবশ্য ব্যস্ত রয়েছেন ছোট পর্দা নিয়ে। এছাড়াও একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন তিনি। সপ্তাহের গোড়ায় ইন্সটাগ্রামে নিজের কিছু ছবি শেয়ার করেছেন মোনালিসা।

ছবিগুলিতে লক্ষ্যণীয় হল মোনালিসার পোশাকের রিপিটেশন। ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ব্রালেট। ব্রালেটের স্লিভ নুডল প‍্যাটার্নের। ব্রালেটের সামনের অংশে রয়েছে রাফল ডিজাইন। ব্রালেটের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। কালো রঙের ব্রালেটের সাথে মোনালিসা টিম আপ করেছেন লাল রঙের স্লিটেড স্কার্ট। স্কার্টটি হাই ওয়েস্ট। স্কার্টের কোমরের কাছে রয়েছে কয়েকটি প্লিট। স্কার্টটি নি লেংথ। ফলে মোনালিসার মসৃণ পা উন্মুক্ত রয়েছে। এই পোশাকের সাথে মোনালিসার মেকআপ যথেষ্ট উজ্জ্বল কিন্তু হালকা। ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো উজ্জ্বল লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের ব্লাশারের ব্যবহার।

সিল্কি চুল খোলা রয়েছে। চুলের একপাশে মোনালিসা লাগিয়েছেন পার্ল বসানো ক্লিপ। দুই কানে রয়েছে সিলভারের জাঙ্ক ইয়ারিং। মোনালিসার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের রুপোলি ব্যালেরিনা। ফুলের বাগানের মাঝে ছবিগুলি তুলেছেন মোনালিসা। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, বর্তমানে নিজেকে প্রায়োরিটি ব্যস্ত তিনি।

ক্যাপশনের সাথে মোনালিসা জুড়েছেন কালো সানগ্লাস পরা ইমোজি। বর্তমানে কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বেকাবু’-তে অভিনয় করছেন মোনালিসা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo