Hoop PlusTollywood

Monami Ghosh: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, উরফিকে টক্কর দিলেন মনামী

কোনো এক অজ্ঞাত কারণে হঠাৎই মনামী ঘোষ (Monami Ghosh)-এর ছবি ও ইন্সটাগ্রাম রিলের কমেন্ট বক্সে শুরু হয়েছে সমালোচনার ঝড়। প্রকৃতপক্ষে, মনামী মানেই ছিলেন ইরাবতীর মতো ঘরোয়া মেয়ে। কখনও বা ‘বিন্নি ধানের খই’ অথবা ‘পুণ্যি পুকুর’-এর সংস্কার সম্পন্না বউ। কিন্তু ‘ইরাবতীর চুপকথা’ শেষ হয়ে যাওয়ার পর থেকে মনামী ক্রমশ ধরা দিয়েছেন অন্য রূপে। ‘ডান্স ডান্স জুনিয়র’ তাঁর স্টাইলকে বদলেছে। বিচারকের আসনে ডিজাইনার পোশাকে নজর কেড়েছেন মনামী। টলিউডের অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম যিনি স্টাইল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেন। কিন্তু দর্শকদের একাংশের কাছে মনামী এখনও শাড়ি পরা পাশের বাড়ির মেয়েটি। ফলে তাঁরা সুইমসুট পরা মনামীকে দেখতে চাইছেন না। অযথা তাঁকে ট্রোল করছেন। মনামী কোনোদিনই সমালোচনাকে পাত্তা দেননি। তিনি আবারও সুইমসুট পরে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন।

রিলে মনামীকে দেখা যাচ্ছে সবুজ রঙের সুইমসুট পরে সুইমিং পুলে সাঁতার কাটতে। হল্টারনেক সুইমসুটের নেকলাইন রাফলড। সুইমসুটটি প্রিন্টেড। মেকআপ করেননি মনামী। চুলে বেঁধেছেন খোঁপা। ভিডিওটি শেয়ার করে মনামী লিখেছেন, পিসেস মান্থ অর্থাৎ মার্চ মাস শেষ হয়ে আসছে। তবে পরোয়া করেন না তিনি। কারণ পুরো ঋতুটাই উপভোগ করেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য, মনামীর জোডিয়াক সাইন পিসেস। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন একটি মারমেড ইমোজি।

মনামীর ভিডিওর কমেন্ট বক্সে প্রশংসার তুলনায় সমালোচনাই চোখে পড়ছে বেশি। অনেকেই তাঁকে টলিউডের উরফি জাভেদ (Urfi Javed) তকমা দিয়েছেন। অনেকে লিখেছেন সন্দীপ্তা সেন (Sandipta Sen), কোয়েল মল্লিক (Koel Mallick)-দের দেখে কিছু শিখতে। কিন্তু তা বোধহয় দরকার নেই। কারণ মনামী, কোয়েল মল্লিক, সন্দীপ্তা সেন, উরফি জাভেদ নন। তিনি মনামী ঘোষ, স্বকীয়তায় উজ্জ্বল।

আগামী দিনে সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ দেখা যাবে মনামীকে। এটি কিংবদন্তী পরিচালক মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক। মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করছেন বাংলাদেশের নায়ক চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। তাঁর বিপরীতে মৃণাল-জায়া গীতা সেন (Geeta Sen)-এর ভূমিকায় অভিনয় করছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo