whatsapp channel

Monami Ghosh: মুখে নেই হাসি, রেগে কাটলেন কেক, জন্মদিনের খুশি নন অভিনেত্রী মনামী ঘোষ!

টেলিভিশনের অন্যতম হট সেন্সেশন তিনি। মাঝে মধ্যেই তাঁর দু-একটা লুক ঘাম ছুটিয়ে দেয় সোশ্যাল মিডিয়ায়। সুন্দরীর নাম মনামী ঘোষ। এদিন অর্থাৎ ২০ ফেব্রুয়ারি ছিল তাঁর জন্মদিন। তবে উইকিপিডিয়া অনুযায়ী তাঁর…

Avatar

HoopHaap Digital Media

টেলিভিশনের অন্যতম হট সেন্সেশন তিনি। মাঝে মধ্যেই তাঁর দু-একটা লুক ঘাম ছুটিয়ে দেয় সোশ্যাল মিডিয়ায়। সুন্দরীর নাম মনামী ঘোষ। এদিন অর্থাৎ ২০ ফেব্রুয়ারি ছিল তাঁর জন্মদিন। তবে উইকিপিডিয়া অনুযায়ী তাঁর জন্ম ১৩ জুলাই ১৯৮৪ সালে। সে তথ্য অবশ্য পুরোপুরি ভুল। একথা আগেভাগেই অভিনেত্রী জানিয়ে দিয়েছেন ভক্তদের।

নিজের জন্মদিনটা চুটিয়ে পালন করছেন মনামী।রেড গাউন, ডিপ নেক গলায় স্পষ্ট ক্লিভেজ। মাথায় হাই বান। কানে ও গলায় হিরের নেকলেস সাথে দুল। হাতে রেড ভেলভেট কেক। সামনে ছড়ানো রয়েছে সাদা, সোনালি বেলুন। হটকেক সেজে একটি অদ্ভুত রিল ভিডিও বানিয়ে ফেলেছেন অভিনেত্রী। একদম আলাদা। ‘হট সিরিয়াল কিলার’ লাগছে তাঁকে, সে লুকে হোক ব্যবহারে।

মনামীর এমন উষ্ণতা ভরা ভিডিও পেয়ে তো উত্তেজিত হয়ে পড়েছে নেটমাধ্যম। কেউ কেউ তো তাঁর ভিডিও দেখে প্রশ্ন করেই বসেছেন, “তোমার কি কেকটা পছন্দ হয়নি? তাই রেগে রেগে কাটছ। কিন্তু কি সুন্দরটাই যে তোমায় লাগছে বলে বোঝানো যাবেনা।” এছাড়া জন্মদিনের শুভেচ্ছায় তো ভরে উঠেছে কমেন্ট বক্স, “শুভ জন্মদিন মায়াবতী মনামী। লাল রাজকুমারীর মতো লাগছে তোমায়।”

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

প্রসঙ্গত, মনামীর বয়স প্রায় ৪০ ছুঁইছুঁই। কিন্তু বয়স যে শুধু সংখ্যা মাত্র তা তিনি প্রমাণ করেছেন দুপুর ঠাকুরপো সিরিজে উমা বৌদি সেজে। রাতের ঘুম উড়িয়ে দিয়েছেন একেবারে। মনামীর ভাষায়, “আমি আসলে মন থেকে এখনও ছোট। মনটাকে বেশি না পাকিয়ে একটু হেলথি লাইফ লিড করা, মানে একটু স্বাস্থ্যকর খাবার-দাবার খাওয়া, স্বাস্থ্যকর জীবনযাত্রায় থাকলেই হবে। সাথে জরুরি খুশি থাকা, মন ভালো থাকলেই সুন্দর থাকা যায়।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media