Hoop PlusTollywood

Monami Ghosh: গরমকাল একদম পছন্দ নয়, গোলাপি রঙের পোশাকে কি করলেন মনামী!

বাংলার অভিনয় জগতে মনামী একজন উজ্জ্বল নক্ষত্র। তার বয়স হয়েছে, বয়স কিন্তু বোঝা যায় না, তার শরীরের মাখোমাখো ত্বক আর সুন্দর চুল দেখে কখনো শাড়ি পরে ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি’ কখনো বা জলের মধ্যে রঙিন বিকিনিতে মন জয় করছেন নেটিজেনদের। ১৯৯৭ সালে সমরেশ মজুমদার রচিত ‘সাতকাহন’ অবলম্বনে দেবীদাস ভট্টাচার্যের চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রথম অভিনয় জগতে পা রাখেন মনামী ঘোষ। তারপর আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি।

টেলিভিশনের ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই তিনি নিজের যোগ্যতা প্রমাণ করে গেছেন। ‘শ্যাওলা’, ‘সাতকাহন’, ‘এক আকাশের নিচে’, ‘পুন্যি পুকুর’, ‘ইরাবতীর চুপকথা’ এই সমস্ত ধারাবাহিকে নজর করা অভিনয় করেছিলেন মনামী ঘোষ। এছাড়াও মাটি, এক মুঠো ছবি, বেলাশেষে, ওগো বধূ সুন্দরী, ভূতের ভবিষ্যৎ, কালোচিতা, বেলাশুরু অসাধারণ অভিনয় করেছেন মনামী ঘোষ।

কলকাতায় ভয়ঙ্কর গরম পড়েছে? এরকম গরম পরিস্থিতিতে সাধারণ মানুষ থেকে শুরু করে অভিনেতা অভিনেত্রীরা সবাই কিন্তু যথেষ্ট বিপর্যস্ত। তাইতো যারা একটু ফাঁক-ফোকর পাচ্ছেন, তারাই বেড়াতে চলে যাচ্ছেন ঠান্ডার কোন দেশে সেখানে গিয়ে একটু স্বস্তি পাচ্ছেন। তবে মন আমি যে এই ঠাটাপোড়া গরম একেবারেই পছন্দ করছেন না, ফটো তুলে ক্যাপশনে লিখেই বলে দিয়েছেন। তিনি ক্যাপশনে লিখেছেন ‘আমরা কি সত্যিই গরমকাল পছন্দ করি? আমার কিন্তু তা মনে হয় না’।

মে মাসের ৮ তারিখ মনামী এই ছবিটি তার সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন প্রায় ১২, ০০০ মানুষ লাইক দিয়ে ফেলেছেন। আর হবে নাই বা কেন এমন সুন্দরী অভিনেত্রীকে যদি গোলাপি রঙের পোশাকে কেউ দেখেন তাহলে তো লাইক দিতেই হবে। পিছনে নীল সমুদ্রকে সাক্ষী রেখে খোলা চুলে কালো রংয়ের শর্ট স্কার্টে তাকে একেবারে বার্বি ডল মনে হচ্ছে। আপনি যদি আপনার পছন্দের এই অভিনেত্রীকে দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন মনামীর ফোটো –

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক