Hoop PlusTollywood

Monami Ghosh: সবুজ রঙের পোশাকে লাজুক হাসি মনামীর, গ্ল্যামারের বন্যায় ঘায়েল নেটপাড়া

মনামী ঘোষ (Monami Ghosh) বর্তমানে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর বিচারকের আসন অলঙ্কৃত করছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট সক্রিয়। ফটোশুট, ট্র্যাভেল ভ্লগ বাদ যায় না কিছুই। লকডাউনের সময় এক-একদিন নজর কাড়তেন ডান্স কোরিওগ্রাফির মাধ্যমে। তবে সম্প্রতি মনামী নজর কাড়লেন সবুজ রঙের পোশাকে।

মনামী নিজের নতুন ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে মনামীর পরনে রয়েছে সবুজ রঙের লেহেঙ্গা-চোলি। চোলির পিঠের অংশে রয়েছে একই রঙের ট্রান্সপারেন্ট নেট। ফলে মনামীর পিঠ দৃশ্যমান হয়েছে। চোলি জুড়ে রয়েছে কালো, হালকা সবুজ ও সোনালি রঙের জরির কারুকার্য। উন্মুক্ত কোমরের উপর দিয়ে গিয়েছে সবুজ রঙের বেল্টের মতো দেখতে একটি অংশ। লেহেঙ্গার কোমরেও রয়েছে কালো-সবুজ ও সোনালি জরির কারুকার্য। লেহেঙ্গার নিচের অংশে কোনো কারুকার্য নেই। এর সাথে মনামী ব্যবহার করেছেন সবুজ রঙের ওড়না। উজ্জ্বল মেকআপে রয়েছে গোলাপি রঙের ব্লাশারের ছোঁয়া। হালকা লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন মনামী। চুলে বেঁধেছেন বান। কোনো অলঙ্কার পরেননি তিনি।

সোফার হাতলে ভর দিয়ে ছবি তুলেছেন মনামী। কখনও তিনি সিডাক্টিভ, কখনও বা তাঁর মুখে হাসি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মনামী লিখেছেন, লাজুক হাসির কথা। তাঁর ছবির কমেন্ট বক্সে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) লিখেছেন, মনামী যথেষ্ট সেক্সি। অনুরাগীদের একাংশ লিখেছেন, মনামী অপূর্ব সুন্দরী।

চলতি বছর রিলিজ করেছিল শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) নির্মিত ফিল্ম ‘বেলাশুরু’। এই ফিল্মের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)। তাঁদের কন্যার ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)