whatsapp channel

Mouni Roy: নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী মৌনী রায়, ভুল করেও পরিবারের সামনে ক্লিক করবেন না

মৌনী রায় মানেই মোস্ট স্টাইলিশ বঙ্গ তনয়া। তার স্লিম ফিট চাবুক ফিগার ও কিলার দৃষ্টিতে মুগ্ধ বহু দর্শক। যখন মৌনী নাগিন করলেন, তখন থেকে দর্শকরা বুঝে গিয়েছেন এই বঙ্গ তনয়া…

Avatar

মৌনী রায় মানেই মোস্ট স্টাইলিশ বঙ্গ তনয়া। তার স্লিম ফিট চাবুক ফিগার ও কিলার দৃষ্টিতে মুগ্ধ বহু দর্শক। যখন মৌনী নাগিন করলেন, তখন থেকে দর্শকরা বুঝে গিয়েছেন এই বঙ্গ তনয়া যেমন ভালো অভিনেত্রী ঠিক ততটাই স্টাইলিশ। নাগিন ধারাবাহিকে মৌনী ছিলেন বোল্ড ও মোস্ট স্টাইলিশ। সেই মৌনী ( Mouni Roy) এখন আকাশের উজ্জ্বল নক্ষত্র। তার রূপ ও যৌবন দিনদিন বাড়ছে। বিশেষ করে, মৌনী রায়ের ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলে দেখা যায় তার ফ্যাশন সেন্স কতটা শক্তিশালী।

সম্প্রতি অভিনেত্রী তার নিজের ইনস্টাগ্রাম পেজে একটি উজ্জ্বল কালো লেহেঙ্গা চোলিতে ছবি শেয়ার করেছেন। তাঁর এই লুক সোশ্যাল মিডিয়ায় পারদ চড়াচ্ছে। অসাধারণ দেখতে লাগছে নাগিন সুন্দরীকে। তাঁর দিক থেকে চোখ সরানো যাচ্ছে না।

কিছু মাস আগেই মৌনী বিয়ে করেন। বেশ জাকজমোক ভাবেই বিয়ের নিয়ম রীতি মেনে সম্পন্ন করেন। ইতিমধ্যে, অভিনেত্রীর আগত ছবির পোস্টার রিলিজ করেছে। হ্যাঁ, মৌনীকে দেখা যাবে ধর্মা প্রোডাকশন এর সবচেয়ে বড় ছবি ব্রহ্মাস্ত্রে (Brahmastra) একটি বিশেষ স্টাইলে এবং লুকে দেখা যাবে অভিনেত্রীকে। ইতিমধ্যে, ব্রহ্মাস্ত্র-এর মৌনী রায়ের নতুন লুক প্রকাশ পেয়েছে। এখানে খল নায়িকার চরিত্রে মৌনীকে দেখা যাবে। রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র র ট্রেলার মুক্তি পেয়েছে গত ১৫ ই জুন। এই কাহিনীতে খল নায়িকার চরিত্রে আছেন মৌনী।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

বড় পর্দায় তিনি খল নায়িকা হলেও, সোশ্যাল মিডিয়ায় তিনিই নায়িকা। তার একেকটা ছবি বুঝিয়ে দেয় তিনি কতটা স্টাইলিশ। বরাবরের মত মৌনীর এই গ্ল্যামারাস লুক প্রশংসার ঝড় বইয়ে দিয়েছে কমেন্ট বক্সে। কেউ কেউ লিখেছেন, হটেস্ট গার্ল এভার। কেউ বলেছেন সো হট।

whatsapp logo