ছেলের বিয়ের পরই Jio গ্রাহকদের দারুন উপহার দিলেন মুকেশ আম্বানি, রইল বিস্তারিত

পুত্র অনন্ত আম্বানির বিয়ে রাধিকা মার্চেন্টের সঙ্গে মহা ধুমধাম করে দিয়েছেন। আমাদের সকলের প্রিয় রিলায়েন্সের কর্তা মুকেশ আম্বানি বিয়ে নিয়ে অনেক চর্চা হয়েছে, বিয়ের ছবি, ফটো, নানান অনুষ্ঠানের ভিডিও, একেবারে ভাইরাল হয়েছিল, ভিডিওগুলো দেখেই সাধারণ মানুষ প্রচন্ড ক্ষুব্ধ হয়েছেন, কারণ কিছুদিন আগেই জিও অপ্রত্যাশিতভাবে বাড়িয়েছে রিচার্জ এর দাম।

প্রিপেইড প্ল্যান এর খরচ যা মধ্যবিত্তের নাগালের বাইরে চলে গেছে, যার জেরে জিও গ্রাহকদের মধ্যে অসন্তোষ দেখা দিয়েছে, এই নিয়ে কম কটাক্ষ করেনি মানুষ। তবে ছেলের বিয়ে শেষ হতে না হতেই জিও গ্রাহকদের একটা স্বস্তি দিলেন মুকেশ আম্বানি, রিলায়েন্স জিওর একটা প্ল্যান পরিবর্তন করা হয়েছে। ৩৪৯ টাকার প্রিপেড প্ল্যানে পরিবর্তন করা হয়েছে। এই প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটি ছিল।

এছাড়া দৈনিক আনলিমিটেড কল এবং এসএমএস এর সুবিধা ছিল তার সাথে দৈনিক ২জিবি করে হাই স্পিড ইন্টারনেটও পাওয়া যেত, কিন্তু সম্প্রতি জিওর এই প্ল্যান এর বৈধতাকে ২৮ দিনের থেকে বেশ কয়েকদিন বাড়িয়ে দেওয়া হল। এই প্ল্যানের বৈধতা ২৮ দিনের থেকে বাড়িয়ে ৩০ দিন করা হয়।

শুধুমাত্র ভ্যালিডিটি সময়সীমাকে দুদিন বাড়িয়ে দেওয়া হয়েছে। তাছাড়া এই প্ল্যানে বাকি যা ছিল, সব একই রকম আছে। গ্রাহকরা সমস্ত প্ল্যান রিচার্জ খরচ যখন মোটামুটি অনেকটা ওপরে উঠে গেছে, এইরকম পরিস্থিতিতে এই রিচার্জে একটু বাড়তি সুবিধা পাওয়া যাচ্ছে। তাই সাধারণের জন্য এটা একটা দুর্দান্ত খবর তাই আপনি যদি জিও পছন্দ করেন, তাহলে এই প্ল্যানটা আপনার জন্য ভীষণ ভালো হতে পারে, ২৮ দিনের বদলে ৩০ দিনের হবে।