Advertisements

Muskan Baby: স্টেজ কাঁপালেন মুসকান বেবি, হরিয়ানভি গানে দুরন্ত নাচের ভিডিও ভাইরাল

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, হরিয়ানভি নাচের জন্য আমাদের সকলের প্রিয় শিল্পী মুসকান বেবি। আগেকার দিনের মানুষরা কিন্তু সুস্বাদ মিডিয়ায় এই ধরনের নাচকে একদমই পছন্দ করে না, তারা মনে করেন, যে নতুন প্রজন্ম উচ্ছন্নে যাচ্ছেই, শুধুমাত্র এই সোশ্যাল মিডিয়ার জন্য। তবে একেবারেই কিন্তু এই কথাটা ঠিক নয়, কোনোভাবেই নতুন প্রজন্ম উচ্ছন্নে এ যাচ্ছেনা সোশ্যাল মিডিয়ার জন্য।

বরঞ্চ নতুন নতুন প্রতিভা অনেক বেশি করে মানুষের কাছে আসবে মিডিয়ার দৌলতে, মানুষের যদি প্রতিভা থাকে তাহলে তা প্রকাশ করার একমাত্র প্ল্যাটফর্মই হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়া, ইউটিউব, ইন্সটাগ্রাম এবং ফেসবুকের মাধ্যমে ভিডিওগুলো খুব সহজেই মানুষের কাছে পৌঁছে যায়। সোশ্যাল মিডিয়ার মারফতে মানুষ যদি সৎ পথে রোজগার করেন, তাহলে অসুবিধাটা কোথায় নিজের প্রতিভাকে যদি সকলের সামনে তুলে ধরেন সেখানেই বা সমস্যাটা কোথায়।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সহজেই প্রতিভা প্রকাশ করা যায় –

বর্তমানে সোশ্যাল মিডিয়াগুলো এমন একটা প্লাটফর্ম আর এই প্ল্যাটফর্মের মাধ্যমে খুব সহজেই নিজেদের প্রতিভাকে তুলে ধরা সম্ভব হয়। নাচ, গান, রান্না, শিল্পকর্ম সবকিছুর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা যেতে পারে এই প্রতিভাগুলো।

হরিয়ানভি নৃত্যশিল্পী মুসকান বেবি-

সম্প্রতি, তার একটি অসাধারণ স্টেজ পারফরম্যান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি কালো সালোয়ার কামিজ পরে মঞ্চে তুমুল নাচ করছেন। তার এই অসাধারণ নাচ মানুষকে ভীষণ আকর্ষণ করেছে, হরিয়ানভি ডিজে ঠুমকা নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সর্বোচ্চ পৌঁছে গেছে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow