whatsapp channel

Manike Mage Hithe-র সঙ্গে ‘রাউডি বেবি’, দুই বোনের যুগলবন্দী ফের ভাইরাল নেটদুনিয়ায়

'মানিকে মাগে হিতে'(Manike Mage Hite)- র সুরে আবারো গলা মেলালেন এবার নন্দী সিস্টার্স (Nandi Sisters)। আসামের এই দুই কন্যা অন্তরা (Antara) এবং অঙ্কিতা (Ankita)। তাদের গলায় যেন মা সরস্বতী বিরাজ…

Avatar

HoopHaap Digital Media

‘মানিকে মাগে হিতে'(Manike Mage Hite)- র সুরে আবারো গলা মেলালেন এবার নন্দী সিস্টার্স (Nandi Sisters)। আসামের এই দুই কন্যা অন্তরা (Antara) এবং অঙ্কিতা (Ankita)। তাদের গলায় যেন মা সরস্বতী বিরাজ করছেন। তারা প্রথম ব্যালকনি কনসার্ট শুরু করেছিলেন। ব্যালকনিতে দুজনে গিটার বাজিয়ে বা তাদের প্রিয় বাদ্যযন্ত্র বাজিয়ে গান করার চেয়ে প্রচেষ্ঠা, সাধারণ মানুষকে বেশ ভালো লাগাতে পেরেছিল।

লাল রঙের পোশাক পরে তারা নিজেদের প্রিয় বাদ্যযন্ত্রকে কাছে টেনে নিয়ে একেবারে হাসিমুখে বিখ্যাত শ্রীলঙ্কান গান যা এখন প্রত্যেকটা ভারতবাসীর মুখে মুখে ফিরছে সেই গান গেয়ে আবারো একটু ভাইরাল হয়েছে। এরা শুধু মানিকে মাগে হিতেই গাইনি, তার সঙ্গে আরেকটি অসাধারণ গান ‘রাউডি বেবি’কেও এরা বেছে নিয়েছেন। গানটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে (Viral) আর হবে নাই বা কেন? এই নন্দী সিস্টার্সের নেটিজেনরা যে ভীষণ ভালবাসে তাদের মিষ্টি দেখতে দুটো অসাধারণ গানের গলা প্রত্যেকে পাগল করে দেয় একথা নিঃসন্দেহে বলা যায়। ৮ হাজার শেয়ার হয়েছে ভিডিওটি। ৪৩ হাজার লাইক পড়েছে।

সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে। নন্দী সিস্টার্সরা অসাধারণ গান অনেকদিন ধরেই ব্যালকনি, ঘরে, গান গেয়ে সকলের চোখের মনি হয়ে আছে।

শুনে নিন তাদের গলায় অসাধারণ গান –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media