BollywoodHoop PlusRegional

Nayanthara: প্রতিজ্ঞা ভেঙে এই পোশাকে ধরা দেবেন নয়নতারা

বিকিনি, এমন একটি পোশাক যা খোলামেলা হওয়ার কারণে ইচ্ছা থাকলেও সকলে পরতে পারেন না। তবে এমন অনেক নায়িকাই রয়েছেন যাঁরা পর্দায় বিকিনি পরতে রাজি নন। এই তালিকায় ছিল দক্ষিণী অভিনেত্রী নয়নতারা (Nayanthara)-র নাম। নয়নতারা দেখতে দেখতে কেরিয়ারের অনেকগুলি বছর পার করে ফেললেন। কিন্তু গত ষোল বছরে তাঁকে একবারের জন্যও বিকিনিতে দেখা যায়নি। তবে অবশেষে সেই নিয়ম ভাঙতে চলেছেন নয়নতারা। অবশ্যই তা শাহরুখ খান (Shahrukh Khan)-এর জন্য।

দক্ষিণী পরিচালক অ্যাটলি (Atlee) নির্মিত ফিল্ম ‘জওয়ান’-এর পোস্টারের মাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে শাহরুখের লুক। শাহরুখের কেরিয়ারে ‘জওয়ান’ হতে চলেছে প্রথম সর্বভারতীয় ফিল্ম। এই ফিল্মে শাহরুখের বিপরীতে অভিনয় করছেন নয়নতারা। হিন্দি সহ মোট পাঁচটি ভাষায় মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। শোনা যাচ্ছে,শুধুমাত্র এই ফিল্মের জন্য তাঁর ষোল বছরের প্রতিজ্ঞা ভঙ্গ করতে চলেছেন নয়নতারা। ‘জওয়ান’ ফিল্মে তাঁর অঙ্গে উঠতে পারে বিকিনি। 2007 সালে শেষবার ‘বিল্লা’ ফিল্মে নয়নতারাকে বিকিনি পরে দেখা গিয়েছিল। কিন্তু এরপর গত ষোল বছর ধরে বিকিনির সাথে দূরত্ব বজায় রাখতে পছন্দ করেছেন নয়নতারা। ‘জওয়ান’-এ কিং খানের সাথে একটি দৃশ্যে বিকিনি পরে দেখা মিলতে পারে নয়নতারার।

ফিল্মের একটি গানের দৃশ্যে বিকিনিতে অবতীর্ণ হবেন তিনি। চলতি বছরের জুন মাসে ‘জওয়ান’-এর মুক্তি পাওয়ার কথা থাকলেও তা পিছিয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, অক্টোবর মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে ‘জওয়ান’। কারণ শুটিং সঠিক সময়ের মধ্যে শেষ হলেও পোস্ট প্রোডাকশন ও ভিএফএক্স-এর কাজ সম্পূর্ণ হতে দেরি হয়েছে।

‘জওয়ান’-এ শাহরুখ ও নয়নতারা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বিজয় সেতুপতি (Vijay Setupati), সানিয়া মালহোত্র (Saniya Malhotra), প্রিয়মণি (Priyamani) প্রমুখ। বিশেষ চরিত্রে দেখা মিলবে থালাপতি বিজয় (Thalapathy Vijay)-এর।