Advertisements

Neel Bhattacharya: ঘরের ছেলে ফিরছেন ঘরে, আট মাসের লম্বা বিরতি শেষে নতুন সিরিয়ালে কামব‍্যাক নীলের

Nirajana Nag

Nirajana Nag

Follow

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। বাংলা সিরিয়ালের এই চকোলেট বয় বেশ কিছু ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করেছেন। প্রায় প্রতিটি সিরিয়ালই বেশ জনপ্রিয় হয়েছে দর্শকদের মাঝে। তবে তাঁকে বিশেষ জনপ্রিয়তা এনে দিয়েছিল ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকটি। জি বাংলার এই সিরিয়ালের দৌলতে খ‍্যাতির শীর্ষে উঠেছিলেন তিনি। তবে ওই সিরিয়ালের পর থেকে দীর্ঘদিন হয়ে গেল জি এর আর কোনো ধারাবাহিকে দেখা যায় নাস হয়ে গেল নীলকে।

নীলকে শেষ বার দেখা গিয়েছিল ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে। জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের জুটিকেই আবারো ফেরানো হয়েছিল এই সিরিয়ালে। তবে তেমন চলেনি বাংলা মিডিয়াম ধারাবাহিকটি। ওই সিরিয়াল শেষ হয়েছে প্রায় আট মাস হয়ে গেল। কিন্তু কোনো নতুন সিরিয়ালে দেখা মেলেনি নীলের। তবে গুঞ্জন বলছে, আবারো নতুন ধারাবাহিকের হাত ধরে নতুন রূপে ফিরছেন তিনি।

শোনা যাচ্ছে, প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়ের ‘এন আইডিয়াজ’ প্রোডাকশনের আসন্ন সিরিয়ালের কাস্টিং শুরু হয়ে গিয়েছে। এই ধারাবাহিকের হিরো হয়েই নাকি কামব‍্যাক করছেন নীল। তবে এ বিষয়ে এখনি কোনো মন্তব‍্য করতে রাজি নন তিনি। শোনা যাচ্ছে, এর আগে একাধিক প্রোজেক্টের কথা এগোলেও তা হয়নি শেষমেষ। তাই এবারে মুখে কুলুপ এঁটে রেখেছেন নীল। এখনো এই নতুন সিরিয়ালের চুক্তি সাক্ষর হয়নি বলে জানা যাচ্ছে।

‘আলোর কোলে’ শেষের পরেই এই সিরিয়ালের কথাবার্তা এগোচ্ছে। আর নায়িকা হিসেবেও নাকি উঠে আসছে আলোর কোলের অন‍্যতম নায়িকা স্বীকৃতি মজুমদারের নাম। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। উল্লেখ‍্য, বিগত এক মাসে সিরিয়াল বন্ধের হিড়িক উঠেছিল জি বাংলায়। একসঙ্গে বন্ধ হয়ে গিয়েছে তিন তিনটি সিরিয়াল। এর মধ‍্যে অন‍্যতম আলোর কোলে। টিআরপি থাকা সত্ত্বেও শেষ করে দেওয়া হয় এই ধারাবাহিক। এবার নতুন গল্পে নতুন জুটি দেখার অপেক্ষায় দর্শকরা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow