whatsapp channel

নিজের আবাসনে বাগদেবীর আরাধনা সারলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জী

বাংলার মিষ্টি মেয়ে রচনা ব্যানার্জি । বাংলার টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। ২০০০সাল থেকে একের পর এক হিট ছবি একসময় দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর…

Avatar

HoopHaap Digital Media

বাংলার মিষ্টি মেয়ে রচনা ব্যানার্জি । বাংলার টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। ২০০০সাল থেকে একের পর এক হিট ছবি একসময় দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট। টলিউড থেকে বলিউড সফরে ছিল বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বলিউডেও ছক্কা হাঁকিয়েছেন। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন রচনা।

যখন খ্যাতির শিখরে অভিনেত্রী ছিলেন সেই সময় হঠাৎই তিনি একটা সময়ের পর বড় পর্দা থেকে নিজেকে গুটিয়ে অনেক দূরে চলে এলেন রচনা বন্দ্যোপাধ্যায়। অবশ্য একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন, ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি আর সিনেমা করেননা। অবশ্য অভিনয় না করলেও প্রতিদিন তিনিই এখন ছোট পর্দার মাধ্যমে প্রতিদিন বাংলার ড্রয়িংরুমে বিকেল সাড়ে ৫টা তে পৌছে গিয়েছেন। দিদি নং ১ রিয়ালিটি শোয়ের প্রত্যেক দর্শকের ঘরে না মনে চলে গিয়েছেন। এই শোয়ের সঞ্চালনা টানা ১০ বছর ধরে করে হাঁফিয়ে যাননি বরং পেয়েছেন অক্সিজেন । নিজের উপস্থাপনাতে পেয়েছেন ভুরি ভুরি প্রশংসা।

বয়স ৪৬। কিন্তু এখনো এক ফোটাও গ্ল্যামার কমেনি দিদির। দিদির এই গ্ল্যামারের রহস্য হল উচ্ছের জুস, লাউয়ের জুস। তিনি নিয়ম করে প্রতিদিন উচ্ছের রস সেবন করেন। আর নিয়ম করে প্রতিদিনের ডায়েট অনুসরণ করেন তার জন্য দিদি এত ফিট থাকেন। সম্প্রতি নিজের ৪৬ তম জন্মদিন ধুমধাম করে পালন করেছেন অভিনেত্রী আর তা নিজেই শেয়ার করেছিলেন।

সম্প্রতি ছিল প্রজাতন্ত্র দিবস। আর সেই সময় বন্ধু আর ছেলেদের নিয়ে সুন্দরবন ছুটি কাটাতে গিয়েছিলেন। আজ সরস্বতী দেবীর আরাধনার দিন। আজকের দিনে বাড়ির আবাসনেই বাগদেবীর আরাধনায় ব্যস্ত অভিনেত্রী। নিজের বাবা মা আর বন্ধুদের নিয়ে পুজোয় মেতে উঠলেন অভিনেত্রী। ট্রেন্ড অনুযায়ী হলুদ শাড়ি আর মেরুন ব্লাউজ সাথে মানানসই গয়না আর খোলা চুলে পোজ দিলেন অভিনেত্রী। সারা দিনটি চুটিয়ে উপভোগ করলেন অভিনেত্রী৷ ক্যাপশনে লিখলেন, “সরস্বতী পুজো”। অভিনেত্রীর এই পোস্ট চূড়ান্ত ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media