whatsapp channel

Neel-Tiyasha: অবাক কান্ড! স্টার জলসার পাশাপাশি জি-বাংলার ধারাবাহিকেও নীল-তিয়াশা

বাংলা টেলি দুনিয়ায় সর্বকালের সেরা জুটিগুলির মধ্যে অন্যতম হলেন নীল-তিয়াশা জুটি। জি-বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'কৃষ্ণকলি'-তেই দর্শকদের মন ছুঁয়ে যান এই যুগল। টানা কয়েকমাস টিআরপি তালিকায় সিংহাসনে আসীন ছিল এই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা টেলি দুনিয়ায় সর্বকালের সেরা জুটিগুলির মধ্যে অন্যতম হলেন নীল-তিয়াশা জুটি। জি-বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-তেই দর্শকদের মন ছুঁয়ে যান এই যুগল। টানা কয়েকমাস টিআরপি তালিকায় সিংহাসনে আসীন ছিল এই ধারাবাহিক। আর সেই থেকে বাঙালির সান্ধ্য আসরের ‘সেনসেশন’ হয়ে উঠেছিলেন নীল-তিয়াশা। তবে সেসব এখন অতীত। সম্প্রতি স্টার জলসার নতুন ধারাবাহিকে নাম লিখিয়েছেন দুজনেই। কিন্তু দর্শকদের অবাক করে জি-বাংলার পর্দায় আবার ‘কামব্যাক’ করলেন এই জুটি। কিভাবে? দেখে নিন।

গত সপ্তাহেই স্টার জলসায় শুরু হয়েছে টেন্ট সিনেমা প্রযোজিত নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। আর জি-বাংলার ‘কৃষ্ণকলি’র পর আবার টিভি পর্দায় ‘কামব্যাক’ করেছেন এক সময়ের ‘হিট’ জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। সদ্য শেষ হওয়া ‘ধুলোকণা’ ধারাবাহিকের স্লটে সম্প্রচারিত হচ্ছে নীল-তিয়াশার ‘বাংলা মিডিয়াম’। তবে এর মাঝেই নতুন চমক দিল প্রতিদ্বন্দ্বী জি-বাংলা। তাদের পর্দাতেও একইসঙ্গে ফিরে এলেন এই জুটি। কিন্তু একসাথে দুই চ্যানেলে কিভাবে অভিনয় করছেন এই জুটি? প্রশ্নটা নিশ্চয়ই জাগছে মনে। তাহলে খুলে বলি গোটা ঘটনাটি।

জি-বাংলার পর্দায় নীল-তিয়াশা জুটি ‘কামব্যাক’ করেছেন নিখিল-শ্যামা হিসেবেই। আজ্ঞে হ্যাঁ, সোমবার থেকে ফের পুনঃপ্রচার শুরু হয়েছে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের। আর এখানেই শোরগোল পড়েছে দর্শকমহলে। কেন আবারো সম্প্রচার করা হচ্ছে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের? এই প্রশ্নে এখন মাতোয়ারা দর্শককূল। অনেকেই ট্রোল করতে শুরু করেছেন জি-বাংলাকেও। কেউ লিখেছেন, ‘জি বাংলা মনে হয় নীলদা’কে মিস করছে, তাই কৃষ্ণকলির টেলিকাস্ট’। কেউ আবার টিভিতে চলা কৃষ্ণকলির পুনঃপ্রচারের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, বিগত সময়ে দর্শকদের মনের বৈকুণ্ঠে জায়গা করে নিয়েছিল ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকটি। নীল-তিয়াশার নিখিল-শ্যামা কেমেস্ট্রি বেশ মকনে জয় করেছিল দর্শকদের। তাই টানা ৩২ সপ্তাহ ‘বেঙ্গল টপার’ হয়ে এসেছে এই ধারাবাহিক। এছাড়াও একাধিক ভাষায় রিমেকও হয়েছে ‘কৃষ্ণকলি’র।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা