whatsapp channel

Ushasi Ray: প্রেমের গরম চিঠি কাকে লিখলেন ঊষসী?

ঊষসী রায় (Ushashi Ray) -এর সাথে একরকম আচমকাই নিখিল জৈন (Nikhil Jain)-এর সম্পর্কের গুঞ্জন রটেছিল গত বছর। তবে এই ঘটনায় যথেষ্ট ক্ষুব্ধ হয়েছিলেন ঊষসী। তিনি জানিয়েছিলেন, নিখিলের ফ্যাশন ব্র্যান্ডের মডেল…

Avatar

Nilanjana Pande

ঊষসী রায় (Ushashi Ray) -এর সাথে একরকম আচমকাই নিখিল জৈন (Nikhil Jain)-এর সম্পর্কের গুঞ্জন রটেছিল গত বছর। তবে এই ঘটনায় যথেষ্ট ক্ষুব্ধ হয়েছিলেন ঊষসী। তিনি জানিয়েছিলেন, নিখিলের ফ্যাশন ব্র্যান্ডের মডেল তিনি। এছাড়া তাঁদের মধ্যে কোনোরকম সম্পর্ক নেই। তবে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ঊষসীকে কটাক্ষের সম্মুখীন হতে হয়। অনেকেই তাঁর ছবির কমেন্ট সেকশনে লেখেন নিখিলের কথা। কিন্তু থেমে থাকেননি ঊষসী। নিজের মতো করে এগিয়ে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন ফটোশুটের ঝলক শেয়ার করেন তিনি। অনুরাগীদের সাথে শেয়ার করে নেন নিজের কাজের কথাও। সপ্তাহান্তে ঊষসী আবারও শেয়ার করলেন তাঁর নতুন কয়েকটি ছবি।

ইন্সটাগ্রামে ঊষসীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ব্রাউন রঙের নি লেংথ ড্রেস। ড্রেসটি নুডল স্লিভড। এটি একটি শিফট ড্রেস। ড্রেসটির কোমরে রয়েছে একই রঙের বেল্ট। এই ড্রেসের সাথে হালকা মেকআপ করেছেন ঊষসী। চোখে রয়েছে হালকা কাজল। ঠোঁট রাঙানো ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে হাসিমুখে ফ্রেমবন্দি হয়েছেন ঊষসী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে ঊষসী লিখেছেন, গ্রীষ্মকালীন ভালোবাসার চিঠির কথা। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন একটি বন্ধ খামের ইমোজি। তাতে রয়েছে গোলাপি রঙের হার্ট।

অনুরাগীদের অনেকেই লিখেছেন, তাঁরা বুঝতে পারছেন না, ঊষসীর গ্রীষ্মকালীন ভালোবাসা কে! প্রত্যুত্তরে হাসির ইমোজি পোস্ট করেছেন ঊষসী। ‘দিদি নং ওয়ান’-এ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-র প্রশ্নের উত্তরে ঊষসী বলেছিলেন, তিনি সিঙ্গল।

ছোট পর্দা ও ওটিটির গন্ডি ছাড়িয়ে এবার বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ঊষসী। রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh) পরিচালিত ফিল্ম ‘আয়ুরেখা’-য় তাঁকে দেখা যাবে এক তদন্তকারী পুলিশ অফিসারের চরিত্রে।

whatsapp logo