বিয়ের এক মাস হতে না হতেই শুরু হয়ে গিয়েছে নীল তৃণার মারামারি! ভাইরাল পোস্ট

Avatar

HoopHaap Digital Media

Updated on:

নীল ভট্টাচার্য ও তৃণা সাহা টলিউডের প্রিয় মুখ সাথে আবার হিট জুটি। না, পর্দায় নয়, বাস্তব জীবনে এরা হিট। পর্দায় তাঁরা একসাথে এখনো কোনো ধারাবাহিকে কাজ করেননি। এদের সঙ্গে জুটি বেঁধেছেন অন্য কেউ। কিন্তু এদের রিয়েল লাইফের প্রেমকাহিনী ঠিক সিনেমার মতোই। কলেজ জীবন থেকে এদের প্রেমপর্ব শুরু হয়। সিনেমার মতোই মাঝে বিচ্ছেদ হলেও আবার নতুন করে শুরু হয় ২০১৭ সালের জুন থেকে। পরিবারের সকলের সম্মতিতে বহু বছরের প্রেম পরিনতি পায় ৪ঠা ফেব্রুয়ারি সোশ্যাল ম্যারেজের মাধ্যমে।

দক্ষিণ কলকাতার একটি নামী ক্লাবে বসেছিল এই হেভি ওয়েট কাপেলেত জমকালো বিয়ের আসর। সেই আসরেই নিজের প্রেমিক তৃণার সাথে প্রথমে রেজিস্ট্রি ম্যারেজ তারপর অগ্নিসাক্ষী করে সনাতনী নিয়ম কানুন মেনে কপালে সিঁদুর তুলে দেন নীল। নীল তৃণা বিয়ের সব নিয়ম কানুন জমিয়ে সেলিব্রেট করেন। আর এদের বিয়ের নানান মুহূর্ত ‘ ধারাবাহিকের নিখিলও সকলের খুব প্রিয়। বিয়ের পর ভালোবাসার দিন অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে’র দিন টলিপাড়াকে সাক্ষী রেখে গ্র‍্যান্ড রিসেপশান সাড়লেন। এনগেজমেন্ট থেকে রিসেপশান সব অনুষ্ঠানেই ছিল ভালোবাসার ছোঁয়া।

বিয়ের পর্ব শেষ হতে না হতেই দুজনেই ব্যস্ত নিজেদের ধারাবাহিক নিয়ে। নীল বিয়ের পর পরই রিলেও আবার শ্যামার সাথে বিয়ে করতে বসে গেছেন। অন্যদিকে তৃণাও বেজায় ব্যস্ত খড়কুটো ধারাবাহিকে পুটু পিসির বিয়ে নিয়ে। দুজনেই নিজেদের অভিনয় দিয়ে হিট। নীল ও তৃণা দু’জনেই টেলিভিশনের এখন জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। শ্যামা ও নিখিলের জুটি আর গুনগুন সৌজন্যের জুটিকে পর্দার ওপারে যেমন বাঙালী দর্শক ভালোবাসা দিয়েছেন তেমনি ত্রিনীলের জুটিকে ও ভালোবাসা দিয়েছেন। নীল ওরফে নিখিল সকলের প্রিয় ছেলে, জামাই, বর, নায়ক। আর নীল ‘সোনার সংসার অ্যায়ার্ড’ মঞ্চে ‘সেরা অভিনেতা’র সম্মান পেয়েছেন নিখিল। নীলের বিয়ের পর প্রথম পুরষ্কার। আর এই বিশেষ দিনে স্বামীর পাশে ছিলেন তৃণা। আর অনুষ্ঠান শেষে পাওরি গানে নেচে উঠলেন।

দেখতে দেখতে এদের বিয়ের একমাস অনেক দিন আগেই পেরিয়ে গিয়েছে। বিয়ের পর পর এদের মধ্যে খুনসুটি শুরু হয়ে গিয়েছে। অভিনেত্রীর ইন্সটা পেজ কি বলছে একনজরে দেখে নিন। প্রথম ছবিতে দেখা যাচ্ছে তৃণা নীলের সঙ্গে ঘুষোঘুষি করতে। নীলের গালে ঘুষি দেখাতেই বৌয়ের গুঁতো খেয়ে নাজেহাল অবস্থা নীলের। যাথরীতি বৌয়ের ঘুষিতে হাত তুলে দিয়েছেন তিনি। পরের ছবিতেই নীলকে কাছে টেনে আদুরে চুমু থেকে দেখা গেল তৃণাকে। যা দেখে বোঝাই যাচ্ছে পুরোটাই মজার ছলে করেছেন এই তারকা দম্পতি। নতুন বৌয়ের এক কান্ডকারখানা দেখে অনেকেই লাইক করেছেন এও পোস্টে। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Avatar

Leave a Comment