whatsapp channel
Bengali SerialHoop Plus

Aalta Phoring: জীবন সংগ্রামে মা-মেয়ের বেঁচে থাকার গল্প, আসছে ‘আলতা ফড়িং’

ধারাবাহিক মানেই সমাজের বিভিন্ন আঙ্গিকের গল্প। প্রতিটা গল্প আলাদা স্বাদে ভরপুর। সমাজে ও পরিবারে যা যা ঘটনা ঘটছে সেই ঘটনাগুলোকে কেন্দ্র করে উঠে আসে ধারাবাহিকের কাহিনী। বাংলার দর্শকরাও সেই সব ঘটনা রসিয়ে রসিয়ে হজম করে বিকেল থেকে রাত পর্যন্ত। সদ্য শেষ হয়েছে স্টার জলসায় একাধিক ধারাবাহিক। এবারে আসতে চলেছে নতুন গল্প ও পুরোনো স্লট।

চলতি বছরে আমরা ইয়াস্ সাইক্লোন দেখেছি, এছাড়াও দেখেছি নিম্নচাপের দাপাদাপি, চলেছে করোনা। সব মিলিয়ে ২১ কিন্তু প্রাকৃতিক বিপর্যয়ে ভরপুর। এই সমস্ত ঘটনাকে মাথায় রেখেই নতুন গল্প আসতে চলেছে ছোট পর্দায়।

এবারের নতুন গল্পে দেখা যাবে এক দুরন্ত যুবতীকে।‌ তার মা ইট ভাটায় কাজ করে বা দৈনিক মজুরিতে মিস্ত্রির কাজ করে। মেয়ে দুর্দান্ত জিমন্যাস্টিক পারে। কিন্তু, গ্রামে সেই জিমন্যাস্টিকের কদর কে করবে? নতুন গল্পের প্রোমোতে দেখানো হচ্ছে গ্রামে ঝড় বৃষ্টি শুরু হয়েছে। বাড়ি ঘর ভেসে গিয়েছে। বেশিরভাগ মানুষ ঘর হারিয়েছে, এমনকি হারিয়েছে চাষের জমি। সেইরকম প্রাকৃতিক দুর্যোগের শিকার হয় এই মেয়ের পরিবার। মাকে সম্ভবত হারিয়ে ফেলবে। শেষে দেখা যাবে নায়কের এন্ট্রি। এখনও পর্যন্ত নতুন ধারাবাহিকের প্রোমো দেখে দর্শকরা মুগ্ধ। নেট মাধ্যমে তারা তাদের আগ্রহ প্রকাশ করেছে। খুব শীঘ্র আসতে চলেছে নতুন গল্প ‘আলতা ফড়িং’।

ধারাবাহিক ‘আলো ছায়া’ র পর আবারও ছোট পর্দায় নায়কের ভূমিকায় ফিরতে চলেছেন অর্ণব বন্দোপাধ্যায়। এবারে তার বিপরীতে রয়েছেন এক নবাগতা। স্টার জলসার আসতে চলেছে নতুন ধারাবাহিক আলতা ফড়িং। এমনিতেই স্টার জলসায় বেশ কয়েকটি ধারাবাহিক শেষ হয়েছে, সেই স্লটে আসতে চলেছে নতুন কিছু ধারাবাহিক। যার মধ্যে একটি হলো আলতা ফড়িং ( Aalta Phoring).

 

View this post on Instagram

 

A post shared by Arnab Banerjee (@arnab29.09)

whatsapp logo