BollywoodHoop Plus

Nia Sharma: পায়ের কাছে ছড়িয়ে ডলার, নতুন লুক নিয়ে চর্চিত নিয়া শর্মা

মধ্যবিত্ত পরিবারের মেয়ে নিয়া শর্মা (Nia Sharma) মুম্বইয়ে তাঁর নিজের পায়ের তলার জমি শক্ত করার জন্য যথেষ্ট লড়াই করছেন। ক্রমশ তিনি হয়ে উঠছেন স্টাইল দিভা। নিয়া যখন কোনো পোশাক পরেন, অধিকাংশ সময় তাঁকে ট্রোল করা হয়। কিন্তু নিয়াকে দমানো যায়নি। ট্রোলের জবাব দিয়েছে তাঁর নিত্যনতুন ফটোশুট। সম্প্রতি নিয়া তাঁর নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন।

নিয়ার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ডিপ নেক টিউব টপ ও কালো রঙের হট প্যান্ট। হট প্যান্টে সাদা পোলকা ডট দেওয়া। টু-পার্টের উপর মেটালের তৈরি নেট পরেছেন নিয়া। পোশাকের সাথে মানানসই করে তাঁর পায়ে রয়েছে ব্ল্যাক পাম্পস। গলায় রয়েছে সিলভারের নেকপিস যা দেখতে শিকলের মতো। হাতেও রয়েছে অনুরূপ ব্রেসলেট। কানে রয়েছে স্টোন স্টাড। লাল চুলগুলি উঁচুতে তুলে মেসি বান বেঁধেছেন নিয়া। ঠোঁট রাঙানো রয়েছে লাল লিপস্টিকে। চোখের উপর রয়েছে মেটালিক আইশ্যাডোর ছোঁয়া। একটি ছবিতে চোখে রয়েছে কালো রঙের সানগ্লাস।

ছবিতে নিয়াকে কখনও দেখা যাচ্ছে, নিজের ব্রেসলেট ঠিক করতে। কখনও বা নিয়া ক্যামেরা সচেতন। সানগ্লাস পরা ছবিতে রয়েছে নিয়ার সাইড প্রোফাইল। তবে নজর কেড়েছে ছবিগুলির ব্যাকগ্রাউন্ড। ব্যাকগ্রাউন্ড জুড়ে রয়েছে ডলারের নোট। নিয়ার পায়ের কাছেও ছড়িয়ে রয়েছে ডলার। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে নিয়া লিখেছেন, আমার টাকা চারিদিকে ছড়িয়ে থাকে না। এর সাথেই টাকার নোট ও থলির ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। নিয়ার ছবিতে শর্গুন মেহতা (Sargun Mehta) দিয়েছেন আগুনের ইমোজি। অভিনেতা অর্জুন বিজলানি (Arjun vijlani)-র স্ত্রী নেহা স্বামী বিজলানি (Neha Swami Vijlani) -ও দিয়েছেন আগুনের ইমোজি।

সম্প্রতি নিয়া , অভিনেতা কুণাল রায় কাপুর (Kunal Ray Kapoor)-এর সাথে মিউজিক ভিডিও ‘হয়রান’-এর জন্য কোলাবোরেশন করেছেন। গত বছর রিলিজ করেছিল নিয়া অভিনীত মিউজিক ভিডিও ‘দো ঘুঁট’। এই মিউজিক ভিডিওতে পোশাকের জন্য ট্রোলের সম্মুখীন হয়েছিলেন নিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

whatsapp logo