whatsapp channel

নেট দুনিয়ার নতুন নায়ক নিখিল জৈন, নুসরতের স্বামীর নামে তৈরি হল ফ্যান ক্লাব

বিগত কিছু দিন যাবৎ চর্চার শিরোনামে উঠে এসেছে 'নিখিল-নুসরত-যশ'। পর্দায় যেমন ত্রিকোণ প্রেম, পরকীয়া, দাম্পত্য বিবাদ, মানহানি, অপবাদ ও বিশৃঙ্খলা দেখা যায় ধারাবাহিকে বা সিনেমায়, ঠিক তেমনটি এখন চলছে রিয়েলে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিগত কিছু দিন যাবৎ চর্চার শিরোনামে উঠে এসেছে ‘নিখিল-নুসরত-যশ’। পর্দায় যেমন ত্রিকোণ প্রেম, পরকীয়া, দাম্পত্য বিবাদ, মানহানি, অপবাদ ও বিশৃঙ্খলা দেখা যায় ধারাবাহিকে বা সিনেমায়, ঠিক তেমনটি এখন চলছে রিয়েলে। নিখিল জৈনের সঙ্গে দেশের বাইরে অর্থাৎ তুরস্ক গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং করেন টলিউডের অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান এবং বস্ত্র বিপনির উদ্যোক্তা নিখিল জৈন। কলকাতা ফিরে হয় গ্র্যান্ড রিসেপশন। হাজির ছিলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ টলিউডের অন্যান্য অভিনেতারা।

Advertisements

এক বছর ঘুরতে না ঘুরতেই দাম্পত্য ভেঙে চুরমার। সোশ্যাল মিডিয়া থেকে বাদ দেন নুসরত নিখিলকে, পরবর্তীতে বাড়ি ছাড়েন নিখিলের এবং তৃতীয়ত বিয়ে অস্বীকার করে বিবৃতি দেন যে ওটি আইনত বিবাহ নয় তাই ডিভোর্সের কোনো কথা আসতে পারে না। কারণ, সহবাস করলে ডিভোর্স হয়না। সাংসদ হওয়া কালীন তিনিই নিজের পরিচয় নিখিল জৈনের স্ত্রী হিসেবে দেন। যাইহোক, এই জল গড়াতে গড়াতে টলি পাড়ায় গুঞ্জন ওঠে এই ব্যাপারে নাটের গুরু হলেন যশ দাশগুপ্ত।

Advertisements

সম্প্রতি নুসরত জাহান প্রেগন্যান্ট। কিছু দিন ও মাস লুকিয়ে রেখেছিলেন। কিন্তু ভাইরাল হয় এই খবর যে নুসরত প্রেগন্যান্ট এবং ওই বাচ্চার বাবার হদিস নেই। বহুলাংশের ধারণা যশ ওই সন্তানের বাবা। কিন্তু, এই ব্যাপারে যশ ও নুসরত স্পিকটি নট। মুখ খেলেছেন নিখিল। পরিস্কার জবাব ওই বাচ্চার বাবা তিনি অন্তত নন, তবে কে হতে পারে তাও জানেন না।

Advertisements

Advertisements

সব মিলিয়ে বাংলার দর্শক ও অগণিত মানুষের চোখে এটি একটি ত্রিকোণ প্রেমের কাহিনী, যার মধ্যে খল নায়িকা হয়ে গিয়েছেন দুর্ভাগ্যক্রমে নুসরত জাহান, ভিলেন যশ দাশগুপ্ত এবং হিরো নিখিল জৈন। সেই জন্যেই হয়তো নিখিলের ফ্যান ক্লাব তৈরি হল সোশ্যাল মিডিয়ায়। আপনিও চাইলে ভিজিট করতে পারেন নিখিল জৈনের ফ্যান ক্লাব।

whatsapp logo
Advertisements
Avatar