whatsapp channel

Prosenjit-Rachna: নিজেদের পছন্দ শেয়ার করলেন প্রসেনজিৎ-রচনা

টলিউডে একাধিক বাংলা ফিল্মে একসাথে অভিনয় করেছেন রচনা ব্যানার্জী (Rachana Banerjee) ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। প্রায় প্রতিটি ফিল্ম ছিল সুপারহিট। এমনকি প্রসেনজিৎ-এর সাথে বিয়ের পর তাঁর স্ত্রী অর্পিতা (Arpita…

Avatar

Advertisements
Advertisements

টলিউডে একাধিক বাংলা ফিল্মে একসাথে অভিনয় করেছেন রচনা ব্যানার্জী (Rachana Banerjee) ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। প্রায় প্রতিটি ফিল্ম ছিল সুপারহিট। এমনকি প্রসেনজিৎ-এর সাথে বিয়ের পর তাঁর স্ত্রী অর্পিতা (Arpita Chatterjee) ঠিক করেছিলেন অভিনয় থেকে বিদায় নেবেন। সেই সময় তাঁর হাতে অনেকগুলি বাংলা ফিল্ম ছিল। অর্পিতার অনুরোধে তাঁর পরিবর্তে সেই ফিল্মগুলিতে অভিনয় করেছিলেন রচনা। ফলে প্রযোজকদের রোষের মুখে পড়তে হয়নি অর্পিতাকে। সম্প্রতি প্রসেনজিৎ ও রচনা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যাতে উঠে এসেছে তাঁদের পছন্দ-অপছন্দ।

Advertisements

এই রিলে রচনার পরনে রয়েছে লাল রঙের ফুলস্লিভ ড্রেস। ড্রেসটি নি-লেংথ। এটিতে রয়েছে কলার। কোমরের কাছে রয়েছে লাল রঙের বেল্ট। প্রসেনজিৎ পরেছেন অফ হোয়াইট কার্গো, ডিপ সবুজ রঙের শার্ট ও খয়েরি রঙের ভেস্ট। রিলে প্রথমে এল চা ও কফির অপশন। প্রসেনজিৎ কফি বেছে নিলেও রচনার পছন্দ চা। দুজনেই দুজনের স্থান পরিবর্তন করলেন। এরপর এল বাইরে যাওয়া ও বাড়িতে থাকার অপশন। দুজনেই পছন্দ করলেন বাড়িতে থাকতে। এরপর এল সি-বিচ ও হিল স্টেশনের অপশন। দেখা গেল, প্রসেনজিৎ-এর পছন্দ হিল স্টেশন। কিন্তু রচনার পছন্দ সি-বিচ।

Advertisements

এরপর এল ক্রিকেট ও ফুটবলের অপশন। অধিকাংশ মহিলারাই ক্রিকেট পছন্দ করেন। ব্যতিক্রম নন রচনাও। কিন্তু প্রসেনজিৎ-এর পছন্দ ফুটবল। পরবর্তী অপশন ছিল কল ও টেক্সটের। দুজনেই বেছে নিলেন কল। কারণ বন্ধুকে সুখ-দুঃখের কথা লিখতে হাত ব্যথা হয়ে যাওয়ার যোগাড় হয়। তবে প্রিয় বন্ধুর কন্ঠস্বর ফোনের ওপারে শোনার অনুভূতি আলাদা। প্রসেনজিৎ এই রিলটি শেয়ার করে লিখেছেন, রচনার সাথে একটা মজাদার ট্রেন্ডে গা ভাসিয়েছেন তিনি।

Advertisements

কয়েক মাস আগে তাঁর ফিল্ম ‘আয় খুকু আয়’-এর প্রচারে রচনা সঞ্চালিত শো ‘দিদি নং ওয়ান’-এ এসেছিলেন প্রসেনজিৎ। সেই সময় রচনা নিজের বাবার কথা বলতে বলতে আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলেন। গত বছর পিতৃহারা হয়েছেন তিনি। তাঁকে সেদিন সামলেছিলেন প্রসেনজিৎ।

Advertisements

whatsapp logo
Advertisements