Video: নিরাহুয়া ও আম্রপালি দুবের হানিমুনের রোম্যান্টিক মুহূর্ত, দেখুন ভাইরাল ভিডিও

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। সিনেমা জগতে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত তিনি অত্যন্ত জনপ্রিয় একজন শিল্পী তার অসাধারণ নাচের জাদুতে কাবু গোটা ভোজপুরি মিডিয়া বর্তমানে বাংলা হিন্দি গানের পাশাপাশি ভোজপুরি গান গুলো বেশ জনপ্রিয়তা পাচ্ছে তা আমরা দেখতেই পাচ্ছি।

বর্তমানে ভোজপুরি সিনেমাকে জনপ্রিয়তার একেবারে শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব বাংলা হিন্দির যে সমস্ত নায়ক নায়িকারা রয়েছেন। তাদের থেকে কোন অংশেই কম যাচ্ছে না, ভোজপুরি নায়ক নায়িকারা তবে শুধুমাত্র দিনেশ লাল যাদবই নয়, তার সঙ্গে আছে খেসারি লাল যাদব, পবন সিং আরো অনেকেই এই ধরনের নাচ এবং গানগুলো খুব সহজে বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ এবং দেশ বিদেশের বিভিন্ন জায়গাতে পৌঁছে যাচ্ছে।

আজকালকার ভোজপুরি সিনেমা গুলো দেশের বিভিন্ন অঞ্চলেই পৌঁছে গেছে। আবার মাঝে মধ্যে দেখা যায় এই ভোজপুরি ইন্ডাস্ট্রির নায়ক নায়িকারা বিদেশেও যাচ্ছেন তার মানেই বোঝা যাচ্ছে, যে ভোজপুরি ইন্ডাস্ট্রি কতটা জনপ্রিয় হয়েছে তবে আজকে আপনাকে যে ভিডিওটা নিয়ে বলবো সেখানে রয়েছেন দীনেশ লাল যাদব আর তার সঙ্গে সঙ্গ দিচ্ছেন আম্রপালী।

নিরাহুয়া চলল সসুরাল ২ থেকে ভাইরাল এই গান-

সম্প্রতি অসাধারণ একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে ভোজপুরি চলচ্চিত্র নিরাহুয়া চালাল সাসুরাল দু’নম্বর এর জনপ্রিয় গান টেবল পে লেবেল গানটি ভাইরাল হয়েছে।

গানটি ভীষণ প্রচলিত একটি গান। গানটি ইউটিউবে দেয়ার পরই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে, মূলত গানটিতে নিরহুয়া আর আম্রপালি দুবের রোমান্টিক সিন দেখানো হচ্ছে। গানের মধ্যে আম্রপালী সৌন্দর্য মুগ্ধ হতে দেখা যাচ্ছে, বিছানায় শুয়ে তাদের এই অসাধারণ রোমান্টিক মুখ দেখে পাগল হয়েছেন সকলে।