Hoop VideoHoop Viral

VIRAL: আম্রপালি অতীত, সুন্দরী ঋতুকে কাছে টেনে বেলাগাম রোমান্স নিরাহুয়ার, দরজা বন্ধ করে দেখুন

দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে ভোজপুরী গানের সাহসী দৃশ্যকে আরো আবেদনশীল করে আরো আকর্ষণীয় করে তুলছেন ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা নবাগতা অভিনেত্রী হলেন ঋতু সিং (Ritu Singh)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া, অরবিন্দ অকেলা কাল্লু সহ অনেক নামজাদা নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধে নিজের সাবলীল অভিনয় এবং শরীরের আবেদন দেখিয়েই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে নিরাহুয়া এবং ঋতুকে। ভিডিওর শুরুতেই নায়ককে দেখা নায়িকার শরীরের একাধিক সংবেদনশীল স্থানে চুম্বন করতে। এভাবেই তার প্রতি শারীরিকভাবে আকৃষ্ট হতে দেখা গেল নায়িকাকে। তার পরনে ছিল বাসন্তী রংয়ের ফিনফিনে শাড়ি এবং ম্যাচিং ব্লাউজ। ভিডিওর মাঝে আবার দুজনকে খাটিয়ার উপর। আর এই দৃশ্যে সাহসী ভঙ্গিমায় নজর কেড়েছেন অভিনেত্রী ঋতু সিং।

‘এক হি খাটিয়া হ্যায় এক হি তাকিয়া হ্যায়’ নামক এই গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটিজেনদের রাতের ঘুম ব্যাঘাত ঘটাচ্ছে। গানটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা ‘বিজয়পথ’ ছবির। গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং ও ওম ঝাঁ। ‘জি মিউজিক ভোজপুরী’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক ইউজার গানটি দেখে ফেলেছেন।

Related Articles