whatsapp channel

Urfi Javed: পোশাক এখন অতীত! খবরের কাগজ দিয়ে শরীর ঢাকলেন উর্ফি জাভেদ

উর্ফি জাভেদ (Urfi Javed)-এর অদ্ভুত ফ্যাশন তো নিত্যদিনের ব্যাপার। এই ফ্যাশনের হাত ধরেই বর্তমানে উর্ফি গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’ হয়ে পিছনে ফেলে দিয়েছেন তাবড় বলিউড নায়িকাদের। তারপরেও উর্ফিকে দেখা…

Avatar

উর্ফি জাভেদ (Urfi Javed)-এর অদ্ভুত ফ্যাশন তো নিত্যদিনের ব্যাপার। এই ফ্যাশনের হাত ধরেই বর্তমানে উর্ফি গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’ হয়ে পিছনে ফেলে দিয়েছেন তাবড় বলিউড নায়িকাদের। তারপরেও উর্ফিকে দেখা গেছে জুতোর সাথে অ্যাটাচড বটুয়া থেকে লিপস্টিক বার করে লিপস্টিক লাগাতে লাগাতে ইন্সটাগ্রাম রিল বানাতে। তবে এবার খবরের কাগজ দিয়ে নিজেকে ঢাকলেন উর্ফি।

সম্প্রতি উর্ফি একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে উর্ফিকে দেখা যাচ্ছে, তাঁর অনাবৃত উর্ধ্বাঙ্গ খবরের কাগজ দিয়ে ঢেকে রাখতে। নিম্নাঙ্গের নীল ডেনিমের বোতাম খোলা রয়েছে। খবরের কাগজের উপর খয়েরি রঙ দিয়ে ইংরাজিতে লেখা রয়েছে ‘নিজের মতো হও’। অপরদিকে ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে উর্ফি লিখেছেন, খবরের কাগজেই রয়েছে মূল ক্যাপশন। তবে নেটিজেনদের একাংশ উর্ফিকে ট্রোল করতে ছাড়েননি। একজন জিজ্ঞাসা করেছেন, উর্ফি কত টাকা দিয়ে এই খবরের কাগজটি কিনেছেন! অপর একজন লিখেছেন, উর্ফি ছাড়া এই ধরনের স্টাইল কেউ করতে পারেন না।

অনেকে লিখেছেন, উর্ফি যেন বাচ্চাদের মতত কাজকর্ম না করেন। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে গলায় দড়ি দেওয়া উর্ফির ঝুলন্ত মৃতদেহ। এই ছবির সাথে উর্ফির খুনীদের সাথে থাকার কথা বলা হয়েছে। তবে তা নিয়ে চিন্তিত নন উর্ফি।

অত্যন্ত রক্ষণশীল মুসলমান পরিবারের মেয়ে উর্ফি বাড়ি থেকে পালিয়ে মুম্বইয়ে এসেছিলেন। কয়েকটি সিরিয়ালে অভিনয় করার পর ‘বিগ বস ওটিটি’ থেকে পরিচিতি পান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo