whatsapp channel

Nusrat Jahan: কাঠ-ফাটা রোদ্দুরে ফটোশ্যুট নুসরত জাহানের, দেখুন অভিনেত্রীর স্টাইলিশ লুক

বাইরে রোদ, গরম, বৃষ্টির ছিটেফোঁটা গন্ধ নেই, মানুষ এককথায় নাজেহাল। এরইমধ্যে, নজরকাড়া ফটোশ্যুটে মাতলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan). নুসরতের ছবি ঘিরে উষ্ণতার পারদ চড়ছে পুরুষ হৃদয়ে। ফ্ল্যাট অ্যবস,…

Avatar

বাইরে রোদ, গরম, বৃষ্টির ছিটেফোঁটা গন্ধ নেই, মানুষ এককথায় নাজেহাল। এরইমধ্যে, নজরকাড়া ফটোশ্যুটে মাতলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan). নুসরতের ছবি ঘিরে উষ্ণতার পারদ চড়ছে পুরুষ হৃদয়ে। ফ্ল্যাট অ্যবস, মেদহীন শরীরে নুসরতের প্রতিটি ছবিই আকর্ষণীয়।

সোশ্যাল মিডিয়া থেকে যতই তির্যক মন্তব্য, কটাক্ষ উঠে আসুক না কেন, অভিনেত্রী সেই সোশ্যাল মিডিয়াতেই ভিড় করেন। প্রায় সময় নিজের বিভিন্ন মুডের ছবি, ভিডিও পোস্ট করেন। কেউ কমেন্ট বক্সে প্রশংসার ঝড় তোলেন, কেউ নিন্দার ঢেউ। কিন্তু, নুসরত দমে যাওয়ার পাত্রী নন। কখনো কটাক্ষের উত্তর দেন, কখনো নিঃশব্দে মেনে নিয়ে এড়িয়ে যান।

গত রবিবার, নুসরত কিছু ছবি ও ভিডিও পোস্ট করেন‘হ্যালো সামার’ শিরোনামে। যেখানে অভিনেত্রীকে পাওয়া গিয়েছে কমলা রঙের ওয়াইড লেগ জিন্স আর ব্রালেটে। মাথায় বাঁধা ব্যান্ডনা। লাস্যময়ী নুসরত গরমকে উপেক্ষা করে স্টাইলিশ মুডে মেতে ওঠেন।

নুসরতের ছবিতে কমেন্ট করেছেন তারই লিভ ইন পার্টনার যশ দাশগুপ্ত (Yash Dasgupta). অভিনেতা যশের কথায় এই ছবিগুলোতে নুসরাতকে ‘চমকপ্রদ এবং চিত্তাকর্ষক’ লাগছে। কেউ নিন্দা করে লিখেছেন, ‘ফালতু মহিলা একটা, বাচ্চার বয়স এখনও ১ বছরও হয়নি, বুকের দুধ না খাইয়ে এসব করছো?’। যদিও অভিনেত্রী রয়েছেন নিজের তালে। কে কি বললো সেসব নিয়ে মাথা ঘামাননা নুসরত।

whatsapp logo