Hoop PlusTollywood

Nusrat Jahan: গেরুয়া রঙে নিজেকে রাঙিয়ে ফেললেন তৃণমূল সাংসদ নুসরত!

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। সপ্তাহান্ত এগিয়ে আসতেই নিজের ছবি অথবা ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি। অধিকাংশ সময় সমালোচিত হলেও ট্রোলারদের পাত্তা দেওয়া নুসরতের ধাতে নেই। তিনি একের পর এক ছবি ও ভিডিও শেয়ার করেই চলেন।

সম্প্রতি তৃণমূল কংগ্রেসের সাংসদ ও অভিনেত্রী নুসরত শেয়ার করলেন তাঁর ‘গেরুয়া’ ভিডিও। নুসরতের শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে গেরুয়া রঙের স্লিভলেস ক্রপ টপ ও একই রঙের পেনসিল স্কার্ট। সফট ফ্যাব্রিকের তৈরি এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন নুসরত। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। চোখে কখনও কালো রঙের ত্রিকোণ সানগ্লাস পরেছেন তিনি। কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। ভিডিওটি শেয়ার করে নুসরত লিখেছেন, নিজের ভালোবাসার রঙে রেঙে ওঠো। ভিডিওর কমেন্ট বক্সে নজর কেড়েছে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র কমেন্ট। বিজেপির দলীয় কর্মী ও অভিনেতা যশ, শাহরুখ খান (Shahrukh Khan) ও কাজল (Kajol)-এর উপর পিকচারাইজ ‘গেরুয়া’ গানের কিছু শব্দ ধার করে লিখেছেন, “রাঙ্গ দে তু মোহে গেরুয়া”।

তবে নেটিজেনরা অবশ্য দ্বিধাবিভক্ত। অনেকে নুসরতের ভিডিওর প্রশংসা করেছেন। অনেকে লিখেছেন এই ভিডিওতে তাঁকে দেখতে ভালো লাগছে না। নুসরতকে কখনও দেখা যাচ্ছে পাটের তৈরি দোলনায় বসে দোল খেতে। কখনও বা তিনি শালপাতায় চেখে দেখছেন বিভিন্ন রকমের খাবার। কিন্তু ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে না, আদৌ তিনি এখনও রাজস্থানে রয়েছেন কিনা!

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্ড থ্রিলার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ। ‘শিকার’-এ অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo