Hoop StoryHoop Viral

Viral: মাথার চুল পাকলেও কমেনি এনার্জি, ‘পুষ্পা’র গানে কোমর দুলিয়ে ভাইরাল ঠাকুমা, রইলো ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ‘সামি সামি’ গানটি ভাইরাল হয়েছে। ভারতীয় একটি সিনেমাতে এই গানটি ব্যবহার করা হয়েছে। এই গানটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন, রশ্মিকা মন্দানা। এই গানটি গেয়েছেন সুনিধি চৌহান এবং গানটির কথা লিখেছেন রাকিব আলম, আর মিউজিক দিয়েছেন দেবী শ্রী প্রসাদ। দক্ষিণী এই গানের সুর পৌঁছে গেছে ভারতবর্ষের আনাচে-কানাচে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই এই গানের সঙ্গে একবার হলেও কোমর দুলিয়েছেন।

সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, মাথায় পাকা চুল সবুজ রঙের সুন্দর সিল্কের শাড়ি পরে, একজন বৃদ্ধা মহিলা এই গানের সঙ্গে কোমর দুলিয়েছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে, যে এই বয়সে সাধারণত মানুষ বিছানা থেকে উঠার কথাই ভাবতে পারেন না, হাঁটুর ব্যথায়, কোমরের ব্যথায় ভারাক্রান্ত হয়ে যান। কিন্তু এই বয়সেও যে এমন ভাবে সুন্দর করে নাচা যায় সত্যিই তা বোঝা যায় না।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, নতুন প্রজন্মের প্রতিভার পাশাপাশি এইভাবে বৃদ্ধ-বৃদ্ধাদের না আছে যারা ঘরে বসে বা যারা সুখে কোমর দোলান তাদেরই অসাধারণ চেষ্টা পৌঁছে যাচ্ছে লক্ষ লক্ষ মানুষের কাছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউব এর মাধ্যমে ভিডিওগুলো সরাসরি পৌঁছে যায়। ঘরে বসে থাকা মানুষের কাছে আগেকার দিনে এই ধরনের প্রতিভা প্রকাশ করতে যথেষ্ট কষ্ট করতে হত। কিন্তু এখন আর কোনো সমস্যা হয়না।

Hoophaap এর পাতায় দেখে নিন নাচের ভাইরাল ভিডিও –

Related Articles