BollywoodHoop Plus

একসময়ে ব্যর্থতার শিকার বাস্তবের রিয়েল হিরো সোনু সুদ! ছবি ফেলা হয়েছিল ডাস্টবিনে

একটা সময় ফিরিয়ে দেওয়া হয়েছিল। আজ তারাই মাথার মুকুট করে রেখে দিল। এটাই কি নিয়ম? এরকম ব্যাপার অনেক ক্ষেত্রে হয়, প্রথম দিকে ফেলনা ভেবে ফেলে দেওয়া হয়, পরবর্তী সেই জিনিস যখন হীরের মতন চমকায় তখন তা তুলে মাথার মুকুট করা হয়।

সেই হীরের টুকরো ছিলেন সোনু সুদ। একটা সময় তার ছবি স্থান পেয়েছিল ডাস্টবিনে। হ্যাঁ, কোনো এক ম্যাগাজিন সংস্থায় নিজের ছবি দিয়েছিলেন সোনু। কারণ তিনি অভিনয়ের পাশাপাশি মডেলিং করতেন। তাই তাকে ছবি দিতেই হত। সেইসময় তিনি নিজের ছবি দেন, কিন্তু ওটি বাতিল হয়ে যায়। আজ তারাই সোনুর ছবি কভার পেজে রাখেন। একেই বলে নিয়ম? তাহলে কি ওই সংস্থা বুঝতে পেরেছেন যে যেই পাথর সাধারণ ভেবে বাতিল করা হয় তা আসলে হীরে!

সম্প্রতি সোনু নিজে সেই ম্যাগাজিনের কভারে নিজের ছবি টুইট করে সোনু লিখেছেন, ‘একটা সময় পাঞ্জাবে স্টারডাস্ট ম্যাগাজিনের অডিশনের জন্য আমি আমার ছবি পাঠিয়েছিলাম। কিন্তু আমাকে বাতিল করে দেওয়া হয়। আজ স্টারডাস্টের এত সুন্দর কভারের জন্য ধন্যবাদ। আমি কৃতজ্ঞ।’

বর্তমান সময়ে বলিউডের এই হিরো সোনু সুদ শুধু পর্দার হিরো নন, সাধারণ মানুষের হিরো হয়ে উঠেছেন। গত বছর লক ডাউনের সময় থেকে সোনু পরিযায়ী শ্রমিকদের প্রথম ঘরে ফেরানোর দ্বায়িত্ব নেন। এরপর বহু করোনা রোগীর পাশে দাড়ান, অক্সিজেনের ব্যাবস্থা করেন, পড়াশুনোর জন্য মোবাইল, ট্যাবলেটের ব্যাবস্থা করেন, যাদের কাজ দরকার তাদের কাজ দিয়েছেন। বর্তমানে তিনি এই সময়ের মসিহা। আজ তার ছবি স্থান পেয়েছে সেই ম্যাগাজিনের কভার পেজে যারা একসময় বাতিল করেন। একেই বলে সময়ের খেল।

whatsapp logo