whatsapp channel

বহু বছর পর দেখা মিলল দুই মাথাওয়ালা বিরল কমলা রঙের সাপ, তুমুল ভাইরাল ভিডিও

দেখা মিলল দুই মাথাযুক্ত অদ্ভুত আকারের কমলা রঙের এক সাপের। সাধারণত এমন অবস্থায় দেখা যায় একটি মাথা কাজ করে না, অন্যটি স্বাভাবিক কাজকর্ম করতে পারে কিন্তু এখানে ভিডিওটিতে দেখা যাচ্ছে,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দেখা মিলল দুই মাথাযুক্ত অদ্ভুত আকারের কমলা রঙের এক সাপের। সাধারণত এমন অবস্থায় দেখা যায় একটি মাথা কাজ করে না, অন্যটি স্বাভাবিক কাজকর্ম করতে পারে কিন্তু এখানে ভিডিওটিতে দেখা যাচ্ছে, দুটো মাথায় সমান অংশে কাজ করে চলেছে। একটি বাটির মধ্যে জল রাখা আছে, সাপটি বোধহয় তৃষ্ণার্ত ছিল। সে দুটো মাথা দিয়ে জল পান করছে।

Advertisements

ভারতীয় উপমহাদেশে এমন ধরনের সাপ খুব একটা দেখতে পাওয়া যায়না। তাই ধরে নেওয়া যেতেই পারে এটি বিদেশের কোন জায়গার সাপ। উজ্জ্বল কমলা এবং সাদা বর্ণের সাপটিকে যথেষ্ট সুন্দর দেখতে লাগছে। তার থেকেও বড় কথা সাপের দুই মাথা সমানভাবে কাজ করছে তা দেখে বিশেষজ্ঞরাও রীতিমত অবাক হয়েছেন।

Advertisements

বিশেষজ্ঞদের পাশাপাশি নেটিজেনরা ও রীতিমত অবাক হয়েছেন সাপের এমন বিশেষত্ব দেখে। প্রথমে জলের জায়গা কাছে সাপের একটি মাথা কিছুতেই যেতে চাইছিল না। অন্য মাথা তাকে জোর করে সেই জলের জায়গায় নিয়ে যায়। তারপরে ভিডিওটিতে দেখা গেল দুটি মাথায় সমানভাবে জল পান করছে।

Advertisements

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এমন অসাধারণ ভিডিও দেখে যে কেউ অবাক হয়েছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বর্তমানে নতুন প্রজন্মের কাছে একটি এন্ড্রয়েড ফোন থাকলেই খুব সহজেই তা ভাইরাল হয়ে যায় কয়েক মুহূর্তের মধ্যে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar