Hoop PlusTollywood

Paayel Sarkar: বামন যুবকের সঙ্গে চুটিয়ে প্রেম করবেন অভিনেত্রী পায়েল!

বড় পর্দায় ফিরে আসছেন পায়েল সরকার। ইতিমধ্যেই নিজের নতুন বাংলা ফিল্ম ‘কুলপি’-র ফার্স্ট লুক শেয়ার করেছেন তিনি। ছবিতে পায়েল বসে রয়েছেন বাগানের মধ্যে একটি কাঠের বেঞ্চে। তাঁর পরনে কমলা কলার ওয়ালা অফ হোয়াইট রঙের কুর্তি ও কমলা রঙের পালাজো। তাঁর পায়ের কাছে বসে রয়েছেন ফিল্মের নায়ক প্রত্যয় ঘোষ (Pratyay Ghosh)। তিনি পায়েলের দিকে ভালোবাসার চিহ্ন হিসাবে বাড়িয়ে ধরেছেন একটি হার্ট শেপের বেলুন। ইন্সটাগ্রামে ‘কুলপি’-র ফার্স্ট লুক শেয়ার করে পায়েল লিখেছেন, গল্প পেরিয়ে সমাজে বেঁচে থাক ভালোবাসা। কুলপির হাত ধরে এগিয়ে যাক ভালোবাসার দৃষ্টান্ত।

‘কুলপি’-র পরিচালক বর্ষালী চট্টোপাধ্যায় (Barshali Chatterjee)। জানা গেছে ‘কুলপি’ ফিল্মটি নারীকেন্দ্রিক। এই ফিল্মের মুখ্য চরিত্রে অভিনয় করছেন পায়েল সরকার। ‘কুলপি’ একটি অন্যরকম প্রেমের কাহিনী। ফিল্মের নায়ক প্রত্যয় ফিল্মের মতোই বাস্তব জীবনেও বামন। এই ফিল্মের মাধ্যমে প্রত্যয় পা রাখছেন টলিউডের বড় পর্দায়। পায়েল ও প্রত্যয় ছাড়াও ‘কুলপি’-র বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta), সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee), চুমকি চৌধুরী (Chumki Chowdhury) প্রমুখ। 2022 -এ মুক্তি পাবে ‘কুলপি’।

‘কুলপি’-র প্রথম লুক দেখে নেটিজেনদের একাংশ ‘ছোটদের ছবি’ ও শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ‘জিরো’ ফিল্মের কথা মনে করেছেন। ‘জিরো’-তে শাহরুখকেও বেঁচে বামনের চরিত্রে দেখা গিয়েছিল। কিন্তু ‘কুলপি’ নিজের মতো এক ভালোবাসার কাহিনী। সমাজ ভালোবাসার উপর বিধিনিষেধ আরোপ করে দেয়। ‘কুলপি’ তা লঙ্ঘন করার কাহিনী।

‘কুলপি’ ফিল্মের মাধ্যমে বডি শেমিং-এর বিরুদ্ধেও বার্তা দেওয়া হয়েছে। একজন মানুষ অপর আর এক মানুষকে ভালোবাসলে সমাজ অধিকাংশ সময় তাঁদের চেহারার তুলনা করে। কখনও তাঁরা নিজেরাই সেই তুলনায় যোগ দেন। এই প্রসঙ্গে ‘কুলপি’ এক প্রতিবাদের কাহিনীও।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo