whatsapp channel

বিয়ের প্রথম রাতেই স্বামীকে শরীরের খেলা দেখালেন স্ত্রী, সাহসী দৃশ্যে ঠাসা এই নতুন সিরিজ

ভারতের বিনোদনের বাজারে আগাছার মতো ক্রমশ গজিয়ে উঠছে একের পর এক ওটিটি। এই ধরনের স্বল্পপরিচিত ওয়েব প্ল্যাটফর্মগুলি প্লে স্টোর থেকে আপলোড করার পর সাবস্ক্রাইব করতে যথেষ্ট সমস্যা হয়। নির্দিষ্ট অঙ্কের…

Avatar

Nilanjana Pande

ভারতের বিনোদনের বাজারে আগাছার মতো ক্রমশ গজিয়ে উঠছে একের পর এক ওটিটি। এই ধরনের স্বল্পপরিচিত ওয়েব প্ল্যাটফর্মগুলি প্লে স্টোর থেকে আপলোড করার পর সাবস্ক্রাইব করতে যথেষ্ট সমস্যা হয়। নির্দিষ্ট অঙ্কের অর্থ কেটে নেওয়ার পরেও সাবস্ক্রিপশন অ্যাকটিভ হয় না বলে জানিয়েছেন সাবস্ক্রাইবারদের একাংশ। এইরকম একটি ওটিটি হল ‘মুড এক্স ভিআইপি’। এই ওটিটির ইউটিউব চ্যানেলে গত 8 ই নভেম্বর আপলোড হয়েছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘পাগলা সে পেয়ার’-এর অফিশিয়াল ট্রেলার। এটি স্ট্রিম হয়েছে গত 10 ই নভেম্বর। এখনও অবধি এই ওয়েব সিরিজের ট্রেলারের ভিউ অতিক্রম করেছে দশ হাজারের কিছু বেশি।

ট্রেলারের শুরুতে দেখা যায়, একজন পুরুষ বসে আছে এক নারীর সামনে। তার উন্মুক্ত ক্লিভেজের দিকে ওই ব্যক্তি তাকিয়ে আছে বুঝতে পেরে ওই নারী আঁচলে তা আবৃত করে দেয়। কিন্তু পুরুষটি মনে মনে বলে, একবার বিয়ে হয়ে গেলে তাদের সন্তানদের চেহারা ওই পুরুষের মতোই হবে। ট্রেলার এগিয়ে যেতেই জানা যায়, ছোট ভাইয়ের পাত্রী খুঁজতে এসেছে ওই ব্যক্তি। সে একজন ধনী উদ্যোগপতি। ওই মেয়েটির বাবা তাদের বড় বাড়ি ও প্রচুর অর্থ দেখে অবাক হয়ে যায়। কিন্তু ওই ব্যক্তির ছোট ভাই আসলে প্রতিবন্ধী। অবশেষে মেয়েটিও মত দেয় এই বিয়েতে। বিয়ে হয়ে যায় তাদের।

ফুলশয্যার রাতে মেয়েটি তার প্রতিবন্ধী স্বামীকে বোঝানোর চেষ্টা করে, তাদের বিয়ে হয়েছে এবং আজ তাদের ফুলশয্যা। প্রতিবন্ধী স্বামী মেয়েটিকে জিজ্ঞাসা করে, ফুলশয্যা কি! মেয়েটি তাকে বলে, সে স্বামীকে সব শিখিয়ে দেবে। ফুলশয্যা দেখতে চায় তার স্বামী। স্ত্রী ধীরে ধীরে নিজের আবরণ উন্মোচন করতে থাকে। স্বামী তার স্ত্রীর শরীরের সাথে নিজের শরীরের তুলনা করে। প্রতিবন্ধী হলেও ওই পুরুষ তার স্ত্রীর স্তন স্পর্শ করে।

কিন্তু প্রতিবন্ধী ভাইকে তার দাদা বিয়ে দিয়ে ঘরে বৌ এনেছে তার যৌন কামনা চরিতার্থ করার জন্য। মেয়েটিকে কে সে ছিনিয়ে নিতে পারবে তার স্বামীর থেকে? উত্তর পেতে সাবস্ক্রাইব করতে হবে মুড এক্স ভিআইপি।

whatsapp logo