Hoop VideoHoop Viral

পবনকে জড়িয়ে ধরে কি করলেন পাখি, এই ভিডিও বাচ্চাদের সামনে দেখবেন না

পবন সিং (Pawan Singh) এক লহমায় দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়া, খেসারিলাল যাদব (Kheshari lal Yadav)-কে হারিয়ে অনেকটাই এগিয়ে গিয়েছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘হর হর গঙ্গে’-তে অভিনয় করছেন পবন যা নিঃসন্দেহে তাঁর কেরিয়ারের অন্যতম মাইলস্টোন। পবনকে ভোজপুরি পাওয়ার স্টার বলা হয়। বিভিন্ন সময়ে পবন বিভিন্ন অভিনেত্রীর সাথে অভিনয় করেছেন। কখনও তাঁকে দেখা গিয়েছে অক্ষরা সিং (Akshara Singh)-এর বিপরীতে। কখনও বা পবন অভিনয় করেছেন প্রিয়াঙ্কা পন্ডিত (Priyanka Pandit)-এর সাথে। কিন্তু পবনের বিপরীতে অভিনয় করেছিলেন পাখি হেগড়ে (Pakhi Hegde) নামে এক নায়িকা। পবনের বিপরীতে কয়েকটি ফিল্মে পাখি অভিনয় করলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পাননি স্টারডম।

পবন ও পাখি অভিনীত ভোজপুরি ফিল্ম ‘পেয়ার মহব্বত জিন্দাবাদ’ ছিল সুপারহিট। এই ফিল্মের গান ‘চুনরি বুঝালা বাদরিয়া’ এখনও উত্তর ভারতের দর্শকদের মুখে মুখে ফেরে। সাধারণতঃ পবন অভিনীত ফিল্মে অভিনেতাকেই গান গাইতে দেখা যায়। কিন্তু এই গানটি গেয়েছেন উদিত নারায়ণ (Udit Narayan)। মহিলা কন্ঠে রয়েছেন কল্পনা (Kalpana)। প্রায় সাত বছর আগে নির্মিত ‘পেয়ার, মহব্বত জিন্দাবাদ’-এর এই গানটির ভিডিওর ভিউ এখনও অবধি আড়াই কোটি অতিক্রম করেছে। গানের শুরুতেই তৈরি হয়েছে পবন ও পাখির রোম‍্যান্টিক মুহূর্ত।

পাখির পরনে রয়েছে কমলা রঙের সালোয়ার-কামিজ ও পবন পরেছেন গোলাপি টি-শার্ট এবং সাদা রঙের ট্রাউজার। গানের সুরে পবন বলেন, পাখির সৌন্দর্য চাঁদের মতো। প্রত্যুত্তরে পাখি বলেন, পবন তাঁর মনের ইচ্ছা পূর্ণ করেছেন। তিনি পবনের সাথে অন্তরঙ্গ হতে চান।

পাখির দুই চোখে নিজের জন্য ভালোবাসা দেখতে পান পবন। ভালোবাসার সম্পর্ককে পরিণতি দিয়ে পাখিকে নিজের স্ত্রীর মর্যাদা দিতে চান তিনি। গানের শেষে একে অপরের সাথে অন্তরঙ্গ হন তাঁরা।

Related Articles