Hoop VideoHoop Viral

Bhojpuri Song: বিদেশি স্টাইলে রোম্যান্স করলেন পবন-অক্ষরা, দেখতে হলে বাচ্চাদের থেকে দূরে থাকুন

এবারে দেশে নয়, একেবারে বিদেশের মাটিতে শ্যুটিং করলো ‘মা তুঝে সালাম’ (Maa Tujhe Salam) টিম। ভোজপুরি সিনেমার বেশিরভাগ শ্যুটিং আউটডোর প্ল্যাটফর্মে হয় না। সেখানে Maa Tujhe Salam সিনেমাটির বেশ কিছু দৃশ্য বিদেশে করা হয়েছে, এমনকি ব্যাক ড্যান্সার হিসেবে বিদেশিনীদের নেওয়া হয়েছে। সিনেমাটি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে যথেষ্ট হিট, সেই তালে হিট হয় সিনেমার গানগুলিও। সম্প্রতি, এই সিনেমার একটি গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।দর্শকরা পজিটিভ প্রতিক্রিয়া জানিয়েছে মিউজিক ভিডিওটির শিরোনামে।

Maa Tujhe Salam সিনেমাটির লকার মে জাওয়ানি (Locker Main Jawani) গানটি ভাইরাল হয়েছে, অর্থাৎ বহু মানুষ দেখেছে এবং কমেন্ট বক্সে কমেন্ট করেছে। এতে করে গানটির জনপ্রিয়তা বেড়েছে। এই গান ও সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে পবন সিং (Pawan Singh), অক্ষরা সিংকে (Akshara Singh)। ‘Yashi Music‘ নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল, যা এই মুহূর্তে ভাইরাল।

Locker Main Jawani গানটির প্রেক্ষাপটে দেখানো হয়েছে পবন সিং বিদেশের মেয়েদের সঙ্গে রোম্যান্স করছে। সেই সময় অক্ষরা রাগ মুখে এন্ট্রি নেয়। অক্ষরা এসেই ওই মেয়েদের সরিয়ে দেয় এবং নিজেই পবনের সঙ্গে রোম্যান্স করতে শুরু করে। এই গানের ভিডিওতে অক্ষরা সিংকে খুবই মিষ্টি লেগেছে দেখতে। একটি ছোট্ট ফ্রক ও স্নিকার্স জুতোতে অক্ষরাকে পাওয়া যায়, অন্যদিকে পবন সিং তার নিজস্ব স্টাইল নিয়েই সুপারহিট।

গানটির মধ্যে তেমন কোনো দৃশ্য নেই যে এটা ছোটদের সামনে দেখা যাবে না। সাধারণত, ভোজপুরি সিনেমার বেশিরভাগ দৃশ্য তৈরি হয় প্রাপ্ত বয়স্কদের জন্য। তাই খুব ভেবে চিন্তে সিনেমা দেখুন, মিউজিক ভিডিও দেখুন ও মনোরঞ্জন করুন। চলুন দেখে নেওয়া যাক পবন ও অক্ষরা কতটা আসর জমাতে পারলো বিদেশের মাটিতে।

whatsapp logo