whatsapp channel

VIDEO: হাসিনার হটনেসে নিয়ন্ত্রণ হারিয়ে বেলাগাম পবন সিং, ঝড়ের গতিতে ভাইরাল ধামাকা ভিডিও

বলিউড, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমা প্রেক্ষাগৃহে চললেও সোশ্যাল মিডিয়ায় একচ্ছত্র রাজত্ব ভোজপুরি সিনেমার (Bhojpuri Film)। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি অবশ্য নতুন নয়। বহু বছর ধরেই এই সব সিনেমার গান সিনে প্রেমীদের…

Nirajana Nag

Nirajana Nag

বলিউড, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমা প্রেক্ষাগৃহে চললেও সোশ্যাল মিডিয়ায় একচ্ছত্র রাজত্ব ভোজপুরি সিনেমার (Bhojpuri Film)। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি অবশ্য নতুন নয়। বহু বছর ধরেই এই সব সিনেমার গান সিনে প্রেমীদের মন জয় করে আসছে। বিভিন্ন উৎসব অনুষ্ঠানে ভোজপুরি গান বাজানো হয়েছে। তার তালে উদ্দাম নেচেছে মানুষ। তবে কয়েক বছর হল ডিজিটাল বিনোদনের রমরমা বাড়তেই ভোজপুরি সিনেমার জনপ্রিয়তা বেড়েছে এক লাফে। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের খ্যাতি এখন আকাশছোঁয়া।

একটা বড় অংশের নির্দিষ্ট দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর (Bhojpuri Music Video)। যত দিন যাচ্ছে ততই যেন খ্যাতি,উন্মাদনা বেড়ে চলেছে ভোজপুরি কনটেন্ট নিয়ে। হিন্দি সিনেমার তুলনায় ভোজপুরি ছবি, গান নিয়ে চর্চা বেশি হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবের মতো প্ল্যাটফর্মে মাঝে মধ্যেই ভাইরাল হয় ভোজপুরি গান এবং নাচের ভিডিও। অনেক দিন ধরেই বিভিন্ন উৎসব অনুষ্ঠানে বাজানো হয়ে থাকে ভোজপুরি গান। ভোজপুরি ছবির দর্শকদের মতে, এভাবেই চলতে থাকলে এক সময় এর জনপ্রিয়তা বলিউড সহ অন্যান্য বিনোদন দুনিয়াকেও ছাপিয়ে যেতে পারে।

VIDEO: হাসিনার হটনেসে নিয়ন্ত্রণ হারিয়ে বেলাগাম পবন সিং, ঝড়ের গতিতে ভাইরাল ধামাকা ভিডিও

নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেশ বেড়েছে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে। সম্প্রতি একটি ভোজপুরি গানের ভিডিও বেশ ভাইরাল হয়েছে যেখানে রোম্যান্টিক জুটি হিসেবে আত্মপ্রকাশ করেছেন পবন সিং এবং হাসিনা।

‘উমর তোর সতরে’ গানে উদ্দাম রোম্যান্স করতে দেখা গিয়েছে পাওয়ার স্টার পবন সিং এবং সুন্দরী হাসিনাকে। ক্রপ টপ আর হট প্যান্টে লাস্যময়ী হাসিনাকে দেখে মাথা ঘুরে যাওয়ার জোগাড় পবনের। মাত্র সাত মাস আগে গণনায়ক মিউজিক ওয়ার্ল্ড নামে ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল ভিডিওটি। এর মধ্যেই ৬২ লক্ষ ছুঁয়ে গিয়েছে এই মিউজিক ভিডিওর ভিউ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই