Bengali SerialHoop Plus

Pratik Sen: সোনামণি নয়, দেবচন্দ্রিমার মধ্যেই নতুন প্রেম খুঁজে পাবেন ‘মোহর’-এর শঙ্খ স্যার

অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের হাত ধরে নতুন প্রেমের খোঁজে মোহরের প্রতীক সেন। বাংলা বছর শুরু হতেই এক্কেবারে নতুন জুটির মচমচে রোম্যান্স নিয়ে হাজির হতে চলেছে এই বিনোদন সংস্থা। এর আগেও বহু ধারাবাহিক দর্শকদের উপহার দিয়েছে অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট, এবারে, নতুন গল্পের পাশাপাশি নতুন জুটি নিয়ে হাজির হচ্ছে। চলুন জানি, কারা আছেন এই গল্পে?

স্টার জলসার মোহর কিছু দিন আগেই শেষ হয়, কিন্তু, কাজ ও চরিত্র থেমে থাকে না। এই মুহূর্তে, হ্যান্ডসাম প্রতীক সেন ফিরছেন ‘কী লিখি তোমায়’ গল্পের সঙ্গে। তাকে সঙ্গ দেবেন দুষ্টু মিষ্টি অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। প্রসঙ্গত, মিষ্টি এই অভিনেত্রী কিছুদিন আগেই একটি জনপ্রিয় বাংলা ধারাবাহিক শেষ করেছেন। সূত্র বলছে এবারে তিনি প্রতীক সেনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ‘কী লিখি তোমায়’ গল্পে। প্রসঙ্গত, প্রতীকের বোনের চরিত্রে দেখা যাবে ঐন্দ্রিলা বসুকে। এই গল্পে দাদা ও বোনের মিষ্টি সম্পর্ক দেখানো হবে।

শোনা যাচ্ছে আগামী মাসেই শ্যুটিং শুরু হবে, ইতিমধ্যে প্রোমো শ্যুট হয়ে গিয়েছে। দর্শকদের মনে প্রতীক সেন মানেই সোনামনি ও প্রতীকের কেমিস্ট্রি, যা মোহর গল্পের মধ্যে দিয়ে ছড়িয়ে যায়, এবার দেখার পালা দেবচন্দ্রিমার সঙ্গে কতটা জমিয়ে রসায়ন তৈরি করছেন প্রতীক।

ধারাবাহিকে দেবচন্দ্রিমা পরিচিত মুখ হলেও সোশ্যাল মিডিয়ায় তার দৌঁড় বেশ লম্বা। প্রায় সময় তাকে সহ অভিনেতা শেখ রিজওয়ান রব্বানি’র সঙ্গে ঘরোয়া পার্টি ও ফটোশ্যুটে দেখা যায়। অনেকের ধারণা চুটিয়ে প্রেম করছেন দেবচন্দ্রিমা ও প্রতীক। যদিও এই জুটির কথায় তারা ভালো বন্ধু। পাশাপাশি প্রতীক ও ‘মোহর’ ওরফে সোনামনির মুচমুচে রোম্যান্স নিয়েও কম জল ঘোলা হয়নি, অনেকের ধারণা ব্যাক্তিগত জীবনে ডিভোর্সের পথে হেঁটে প্রতীকের সঙ্গেই প্রেম করছেন অভিনেত্রী। যদিও এই নিয়ে স্পিকটি নট দুই অভিনেতার। তবে এখন দেখার ব্যাপার হল দেব ও প্রতীকের জুটি কতটা ঘন হচ্ছে নতুন গল্পের হাত ধরে।