whatsapp channel

V.J Mahalakshmi: প্রযোজকের সঙ্গে ধুমধাম করে বিয়ে, নিজেকে ‘সৌভাগ্যবতী’ তকমা দিলেন অভিনেত্রী

পরিচালক বা প্রযোজকের সঙ্গে অভিনেত্রীদের প্রেম, রোম্যান্স, লিভ ইন,বিয়ে নতুন বিষয় নয়। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু সব ইন্ডাস্ট্রিতে এরকম উদাহরণ অনেক আছে। একই ফ্লোরে দীর্ঘদিন ধরে কাজ করতে করতে অনেকে…

Avatar

Advertisements
Advertisements

পরিচালক বা প্রযোজকের সঙ্গে অভিনেত্রীদের প্রেম, রোম্যান্স, লিভ ইন,বিয়ে নতুন বিষয় নয়। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু সব ইন্ডাস্ট্রিতে এরকম উদাহরণ অনেক আছে। একই ফ্লোরে দীর্ঘদিন ধরে কাজ করতে করতে অনেকে মন দিয়ে ফেলেছে, কেউ কেউ বিয়ে পর্যন্ত এগিয়ে গিয়েছেন। এই যেমন সদ্য বিয়ে করলেন চলচ্চিত্র প্রযোজক রবীন্দ্রর চন্দ্রশেখরন এবং অভিনেত্রী ভি জে মহালক্ষ্মী (Producer Ravindhar Chandresekharan got married to popular actress Mahalakshmi).

Advertisements

গত বৃহস্পতিবার তিরুপাথিতে দুই পরিবারের সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে সূত্রের খবর। ইতিমধ্যে, এই দুই তামিল ইন্ডাস্ট্রির সেলিব্রিটির বিয়ের ছবি ভাইরাল হয়েছে। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন , কেউ কেউ প্রশংসা করেছেন, কেউ কেউ ব্যঙ্গ।

Advertisements

এদিন ইনস্টাগ্রামে মহালক্ষ্মী লিখেছেন, ‘আমি সৌভাগ্যবতী বলে তোমাকে আমার জীবনে পেয়েছি। ভালোবাসা দিয়ে তুমি আমার জীবন পূর্ণ করে দিয়েছ। আমি তোমাকে ভালোবাসি।’

Advertisements

Advertisements

প্রসঙ্গত, তামিল জনপ্রিয় অভিনেত্রী মহালক্ষ্মীর এটি দ্বিতীয় বিয়ে। পূর্বে তার একটি ছেলে রয়েছে। তার আগের স্বামীর নাম ছিল, যাকে তিনি ২০১৯ এ ডিভোর্স দেন।অভিনেত্রীর, ইনস্টাগ্রাম পোস্ট অনুসারে তিনি তার আসন্ন ছবি ‘ভিদিয়াম ভারাই কাঠিরু’ (Vidiyum Varai Kaathiru)-এ অভিনয় করার সময় রবীন্দ্রের সাথে দেখা করেছিলেন। তখন থেকেই প্রেম, অবশেষে বিয়ে।

whatsapp logo
Advertisements