Hoop PlusTollywood

Prosenjit-Rituparna: ভেস্তে গেল প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ের প্ল্যান!

গত কয়েক মাস ধরে ইন্ডাস্ট্রি সরগরম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ নিয়ে। প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) একটি পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন চলতি বছরের ভ্যালেন্টাইন’স ডে-র দিন। তাতে লেখা ছিল ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। ওই পোস্টারে দুই তারকার পক্ষ থেকে তাঁদের বিয়েতে আমন্ত্রণ জানানো হয়েছিল অনুরাগীদের। কিন্তু সোমবার প্রসেনজিৎ ও ঋতুপর্ণার ভিডিওয় জানা গেল, এই বিয়ে হচ্ছে না।

সোমবার ঋতুপর্ণা ও প্রসেনজিৎ একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ভিডিওতে তাঁরা জানিয়েছেন, তাঁদের বিয়ে হচ্ছে না। বরং বিয়ে করতে চলেছেন ঋষভ বসু (Rishabh Basu) ও ইপ্সিতা মুখোপাধ্যায় (Ipshita Mukherjee)। 25 শে নভেম্বর নিজেরা বিয়ের পিঁড়িতে না বসলেও প্রসেনজিৎ ও ঋতুপর্ণা এই জুটির বিয়ে দিতে চলেছেন। কিন্তু শেষ মুহূর্তে বিয়ে ক্যানসেল করতে চাইছেন ইপ্সিতা। তা নিয়ে ঋষভের সাথে চলছে তাঁর ঝগড়া। ঋষভ তাঁর ভাবী কনের মান ভাঙাতে ব্যস্ত। তবে শেষ অবধি ঋষভের সাথে ইপ্সিতার বিয়ে হবে কিনা তা জানা যাবে আগামী 25 শে নভেম্বর।

আগেই শোনা গিয়েছিল, সম্রাট শর্মা (Shamrat Sharma) পরিচালিত ফিল্ম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’-য় ক্যামিও করছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। এবার তাঁদের শেয়ার করা ভিডিওর ফলে এই ধারণা জোরদার হল। তাহলে কি ফিল্মে ঋষভের চরিত্রের নাম প্রসেনজিৎ এবং ঈপ্সিতার চরিত্রের নাম ঋতুপর্ণা, প্রশ্ন উঠছে এখানেও।

একসময় একসাথে অভিনয় করা বন্ধ করে দিয়েছিলেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। কিন্তু শিবপ্রসাদ (Shibaprashad) ও নন্দিতা (Nandita) পরিচালিত ফিল্ম ‘প্রাক্তন’-এর মাধ্যমে আবারও রূপোলি পর্দায় কামব্যাক করেছেন এই জুটি।

whatsapp logo