Hoop PlusTollywood

Prosenjit-Rituparna: নভেম্বরেই শুভদিন! প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ে নিয়ে সামনে এলো নয়া তথ্য

বেশ কিছুদিন ধরে গুঞ্জন শুরু হয় প্রসেনজিৎ ঋতুপর্ণার কেমিস্ট্রি নিয়ে। এমনকি এই দুজন নিজেরা সোশ্যাল মিডিয়া মারফৎ জানিয়ে দেন বিয়ের খবর। গত দুদিন আগে একটি ভিডিও প্রকাশ পায় যেখানে প্রসেনজিৎ ঋতুপর্ণাকে ডেকে বলছেন, ‘বিয়ের ডেট ঠিক করতে হবে তো?’ ঋতু রীতিমত চমকে ওঠে, সে বলে, ‘ছেলে বড় হয়ে গেছে, মেয়ে বড় হয়ে গেছে, বিয়ের ডেট…. কী আজেবাজে বকছো?’ এরপর প্রসেনজিৎ-এর সংযোজন ‘আমাদের বিয়ের কথা থোড়াই বলছি… ওই যে ভিতরে…’। এরপরেই ভিডিও পস হয়ে যায়। দর্শক মনে কৌতূহল দ্বিগুণ হয়।

এক দুই করে তিন নম্বর বিয়ে করে আপাতত সুখেই সংসার করছেন প্রসেনজিৎ। এবারে সেখানে কি যোগ হতে চলেছে ঋতুপর্ণা সেনগুপ্ত? ব্যাপারটা ঠিক কী? সত্যি কি এই জুটি বিয়ে করবেন নাকি পুরোটাই ড্রামা?

এদিকে বিয়ের ডেট দুদিনের মধ্যে ফাইনাল করে ফেলেছেন ঋতু ও বুম্বা দা। সূত্রের খবর, আগামী ২৫ শে নভেম্বর ২০২২ এ সম্ভবত বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। কি ভাবলেন আপনি নিমন্ত্রিত কিনা? সমস্ত দর্শক প্রসেনজিৎ ঋতুপর্ণার বিয়েতে নিমন্ত্রিত থাকবেন। কারণ, এটা হল সিনেমার চমক।

ঘটনা হল, সম্প্রতি মুক্তি পেতে চলেছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। এটি একটি নতুন ছবি, যেখানে মুখ্য চরিত্রে থাকছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা এবং থাকছেন অভিনেতা ঋষভ বসু ও অভিনেত্রী ছোট পর্দার জনপ্রিয় মুখ ইপ্সিতা মুখোপাধ্যায় । ছবিটি পরিচালনার দ্বায়িত্বে আছেন সম্রাট শর্মা, এবং মুক্তি পাবে যথারীতি ২৫ নভেম্বর।

Related Articles