Hoop PlusTollywood

Puja Banerjee: গ্রীষ্মের শুরুতেই রূপের উত্তাপে ভক্তদের ঘাম ঝরিয়ে দিলেন অভিনেত্রী পূজা

ছোট পর্দায় বেশ জনপ্রিয় মুখ পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বাংলা থেকে হিন্দি, টেলিভিশন পর্দায় সবাই তাকে একডাকে ‘পার্বতী’ বলেই চেনে। ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে অনেকটা সময়। এছাড়াও বাংলা ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী এক সফল মডেলও বটে। প্রায়ই তার ঝলক দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা সাজপোশাকে আবদ্ধ করে লেন্সবন্দি করেন তিনি। বছরের সব সময়ই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রায়ই তাকে দেখা যায় নানা সাজে, নানা অবতারে। কখনো শাড়ি পরে বঙ্গসুন্দরী হয়ে অবতীর্ণ হন তিনি, কখনো আবার পাশ্চাত্য কোনো পোশাকে বোল্ড হয়ে ওঠেন তিনি এমনকি নীল জলরাশির মাঝে খোলামেলা বিকিনিতে নগ্নিকা হতেও তেমন কুণ্ঠাবোধ করেন না তিনি। তবে এবার সেসব নয়, অন্য ধরনের এক পোশাকে দেখা গেল অভিনেত্রীকে। পোশাকের মাঝে ধরা দিল তার অমলিন সৌন্দর্য।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিলস ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। শুটিং স্টুডিও থেকেই এই ভিডিওটি বানিয়েছেন তিনি। দুধসাদা ব্যাকগ্রাউন্ডের সামনেই দেখা গেছে পূজাকে। তবে তার পরণে রয়েছে ওয়েস্টার্ন বোল্ড পোশাক। অভিনেত্রীকে এই ভিডিওতে দেখা গেছে কালো রংয়ের ডিপনেক মনোকিনিতে। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার শরীরের ফর্সা কিছু গোপন স্থান। কাঁধ থেকে ঝুলছে নেটের তৈরি ট্রান্সপারেন্ট কালো শ্রাগ। পায়ে রয়েছে হিলস। নিউড মেকআপে ধরা দিয়েছেন তিনি, ঠোঁটে রয়েছে নিউড লিপস্টিক। পরিপাটি করে বাঁধা চুলে আরো বেশি সুন্দরী লাগছে পর্দার পার্বতীকে।

এই পোস্টে অভিনেত্রীর লুকের পাশাপাশি নজর কেড়েছে পোস্টের ক্যাপশনও। ক্যাপশনটি তিনি ইংরেজিতে লিখেছেন, যার বাংলা মর্মার্থ, ‘না না অন্য আরেকদিন নয়’। আর তাকে এই লুকে দেখেই ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। কেউ কেউ লিখেছেন মনের কথা। কেউ লিখেছেন, ‘এখনো তুমি একইভাবে সুন্দরী আছো’; অন্যজন লিখেছেন, ‘তোমায় দেখলে এখনো তোমার প্রেমে পড়ে যাই’।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Related Articles