whatsapp channel

Puja Banerjee: গোলাপি ট্রান্সপারেন্ট শাড়িতে স্পষ্ট শরীরের গোপন ভাঁজ, পূজার গরম ছবিতে প্রশংসার বন্যা

পুজা ব্যানার্জী হল বাংলা সিনেমার অভিনেত্রীদের প্রথম সারির তালিকায় রয়েছেন পূজা ব্যানার্জী কে দেখতে বেশ মিষ্টি, কোয়েল মল্লিক, শ্রাবন্তী চট্টোপাধ্যায় পাশাপাশি পূজা ব্যানার্জীও কিন্তু বাংলা সিনেমায় বেশ নাম করেছেন, তবে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

পুজা ব্যানার্জী হল বাংলা সিনেমার অভিনেত্রীদের প্রথম সারির তালিকায় রয়েছেন পূজা ব্যানার্জী কে দেখতে বেশ মিষ্টি, কোয়েল মল্লিক, শ্রাবন্তী চট্টোপাধ্যায় পাশাপাশি পূজা ব্যানার্জীও কিন্তু বাংলা সিনেমায় বেশ নাম করেছেন, তবে মাঝখানে নিজের মনের মানুষের সঙ্গে একটু সময় কাটিয়েছেন, তারপরে মাতৃত্ব উপভোগ করেছেন। মাঝে মধ্যেই কখনো শাড়িতে কখনো গাউনে কখনো স্বল্প পোশাকে উষ্ণতা ছড়ান পূজা।

Advertisements

মা হওয়ার পরও যেভাবে নিজেকে মেনটেইন করে চলেছেন, তাতে তাক লেগে যাবে সবার। বিকিনি হোক বা শর্ট ড্রেস একেবারে ঝড় তোলেন পূজা এ বিষয়ে কোনো সন্দেহ নেই। কখনো স্বামীর সাথে, কখনো ছেলেকে নিয়ে আবার কখনো একাকিনী। নানান রকম ভাবেই আমরা পূজাকে দেখতে অভ্যস্ত। কমেন্ট বক্স উপচে পড়ে গিয়েছে ভালোবাসার ছোঁয়ায়।

Advertisements

সম্প্রতি গোলাপি শাড়িতে আবারো তিনি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন একটি instagram এ তিনি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, তিনি একটি গোলাপি রঙের ট্রান্সপারেন্ট শাড়ি তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে, অসাধারণ এই গোলাপি শাড়িটি গায়ের সঙ্গে যেন মিলেমিশে একাকার হয়ে গেছে। তবে গোলাপি বললে ভুল হয় রংটি কিন্তু অনেকটাই বেবি পিংক বলতে পারেন, এই অসাধারণ সুন্দর হালকা গোলাপি রঙের শাড়ি পূজার গায়ে কিন্তু একেবারে মিলেমিশে একাকার হয়ে গেছে। আর যেহেতু শাড়িটা ট্রান্সপারেন্ট তাই শরীর এর প্রতিটা ভাঁজ ভালোই কিন্তু অনেকটাই দেখা যাচ্ছে।

Advertisements

শুধু শাড়ি নয়, তার সঙ্গে উপযুক্ত মেকআপ ও কিন্তু নজর কেড়েছে। সুন্দর করে বাঁধা চুল আর তার সঙ্গে অসাধারণ নাচ তার এক একটা ঠুমকা দেখলে সত্যিই আপনি কিন্তু চোখ ফিরিয়ে থাকতে পারবে না। বর্তমানে পূজা কে ‘ড্যান্স বাংলা ড্যান্সে’র বিচারকের আসন অলংকৃত করতে দেখা যাচ্ছে, আর সেখান থেকে মজাদার ভিডিও শুট করে তিনি instagram এ দেন, আর তারপরে এই সমস্ত ছবি এবং ভিডিও গুলির ওপর ঝাঁপিয়ে পড়ছেন তার অনুরাগীরা, কমেন্ট করে শুভেচ্ছা বার্তাও জানাচ্ছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক