whatsapp channel

Puja Banerjee: ফিনফিনে লাল শাড়ি পরে হাতছানি দিয়ে কাকে ডাকলেন পূজা ব্যানার্জী!

শুধুমাত্র টলিউড নয়, সর্বভারতীয় বিনোদন জগতে পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একটি উল্লেখযোগ্য নাম। ছোট পর্দা থেকে বড় পর্দা, দাঁপিয়ে অভিনয় করেন তিনি। আসল নামে তাকে সবাই না চিনলেও তিনি ছোট…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

শুধুমাত্র টলিউড নয়, সর্বভারতীয় বিনোদন জগতে পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একটি উল্লেখযোগ্য নাম। ছোট পর্দা থেকে বড় পর্দা, দাঁপিয়ে অভিনয় করেন তিনি। আসল নামে তাকে সবাই না চিনলেও তিনি ছোট পর্দার ‘পার্বতী’ পরিচয়ে খ্যাত বাঙালির অন্দরমহলে। ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে দীর্ঘ সময়। এছাড়াও আরো অনেক বাংলা ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। বাংলা ছবিতেও অভিনয় করেছেন তিনি।

Advertisements

তবে অভিনয়ের পাশাপাশি তিনি মডেলিং করতেও বেশ পছন্দ করেন। প্রায়ই তার প্রতিফলন দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা রূপে সজ্জিত করে লেন্সবন্দি করেন তিনি। বছরের সব সময়ই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। কখনো ট্র্যাডিশনাল পোশাক, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে বন্দি করে জনসমক্ষে আসেন অভিনেত্রী। আর সমস্ত রকমের লুকেই বাজিমাত করেন এই টলি অভিনেত্রী। কারণ তার রূপের জেলাতেই ঘায়েল হন তার অনুরাগীরা।

Advertisements

আর এবার নতুন বছরের শুরুতে শাড়িতেই নারী লুকে ধরা দিলেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন তিনি। এই ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেছে নেটের তৈরি ফিনফিনে লাল শাড়ি ও সরু ফিতের ব্যাকলেস ডিপনেক ব্লাউজে। আর এই শাড়ির উপর রয়েছে এমব্রয়ডারির কাজ। নিজের ঘরের মধ্যেই লেনসবন্দি হয়েছেন অভিনেত্রী। ভিডিওর শুরুতেই তাকে আয়নার সামনে দাঁড়িয়ে সিঁথিতে সিঁদুর ও কপালে লাল টিপ পরতে দেখা গেছে। তারপর তিনি বাড়িময় ঘুরে দরজার কাছে দাঁড়িয়ে বাইরে যাওয়ার জন্য কাউকে হাতছানি দিয়ে ডাকলেন। আর অভিনেত্রীর এই লুক দেখেই ঘাম ঝরল তার পুরুষ ভক্তদের। কমেন্ট বক্সে তার ছাপ স্পষ্টভাবে দৃশ্যমান।

Advertisements

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে অভিনয় জগৎ থেকে খানিকটা দূরেই আছেন অভিনেত্রী। এর আগে বেশ কিছু ধারাবাহিক ও ছবিতে দেখা গেছে তাকে। ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেন তিনি, তেমনই আবার হিন্দি ধারাবাহিক ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখেই মুগ্ধ হয়েছিলেন দর্শককূল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা