whatsapp channel

Rahul-Priyanka: মিটে গেল সব: রাহুল

বিবাহিত জীবনের অন্যতম মোড় সন্তানের আগমন। মা-বাবা হওয়ার পর বেড়ে যায় এক দম্পতির দায়িত্ব। সন্তানের জন্মের পর মা-বাবার বিবাহ বিচ্ছেদ হলে অধিকাংশ ক্ষেত্রেই তার প্রভাব পড়ে ছেলে-মেয়েদের উপর। অনেক ক্ষেত্রেই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বিবাহিত জীবনের অন্যতম মোড় সন্তানের আগমন। মা-বাবা হওয়ার পর বেড়ে যায় এক দম্পতির দায়িত্ব। সন্তানের জন্মের পর মা-বাবার বিবাহ বিচ্ছেদ হলে অধিকাংশ ক্ষেত্রেই তার প্রভাব পড়ে ছেলে-মেয়েদের উপর। অনেক ক্ষেত্রেই তৈরি হয় তাদের মানসিক সমস্যা। কারণ সন্তানের জীবনে মা ও বাবা দুজনেই গুরুত্বপূর্ণ। বর্তমানে রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee) ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)-ও একই কথা মনে করেন। ফলে একমাত্র পুত্রসন্তান সহজ (Sahaj)-এর কথা ভেবে বিবাহ বিচ্ছেদের পথ থেকে সরে এসে আবারও একসাথে সংসার করছেন তাঁরা। শনিবার রাহুল ফেসবুকে একটি পোস্ট করে লেখেন, “আজ প্রবল বৃষ্টি…..তাই বোধহয় ধারায় ধারায় কাটাকুটি হয়ে মিটে গেল সব…..নতুন সুযোগ, আবার একসাথে”।

Advertisements

রাহুল ফেসবুকে এই পোস্ট করার পরেই তাঁর অনুরাগী ও সহকর্মীদের শুভেচ্ছাবার্তার ঢল নেমেছে রাহুলের পোস্টের কমেন্ট সেকশনে। শুভেচ্ছা জানিয়েছেন অনিন্দিতা রায়চৌধুরী (Anindita Roychowdhury), সুদীপ সরকার (Sudip Sarkar), সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty), রুকমা রায় (Rooqma Ray)-রা। তিনি ও প্রিয়াঙ্কা একসাথে থাকছেন বলে সুনিশ্চিত করেছেন রাহুল। অনেক দিন ধরেই একসাথে সংসার করছেন তাঁরা। রাহুল জানালেন, খুব শীঘ্রই প্রিয়াঙ্কার আবাসনেই আরও একটি নতুন ফ্ল্যাট কিনতে চলেছেন তিনি। তবে এতদিন কিছু আইনি জটিলতা ছিল যা সমাধানের পর ফেসবুকে তাঁদের পুনর্মিলনের কথা লিখেছেন রাহুল।

Advertisements

তবে নিজের মাকেও যথেষ্ট সময় দিচ্ছেন রাহুল। প্রিয়াঙ্কার বাড়িতেও তাঁর মা-বাবা রয়েছেন। সপ্তাহান্তে সকলে একসাথে সময় কাটান বলে জানালেন রাহুল। তাঁর মতে, এতদিন তিনি ও প্রিয়াঙ্কা স্বামী-স্ত্রী ছিলেন এবং এখনও আছেন। প্রকৃতপক্ষে, প্রিয়াঙ্কার দূর্ঘটনার সময় থেকেই কমতে শুরু করেছিল তাঁদের দুজনের দূরত্ব।

Advertisements

ধীরে ধীরে বরফ গলে চলতি বছরের দোলের সময়। সহজের জন্য রাহুল ও প্রিয়াঙ্কা আবারও এক হয়ে গিয়ে নতুন দৃষ্টান্ত তৈরি করলেন।

Advertisements

whatsapp logo
Advertisements