Hoop VideoHoop Viral

VIDEO: শরীর কাঁপিয়ে মঞ্চে ঝড় তুললেন রজনী শর্মা, একা বসে উপভোগ করুন গরম করে দেওয়া নাচ

সোশ্যাল মিডিয়ার সঙ্গে যারা খুব ভালো ভাবে পরিচিত তারা অবশ্যই জানবেন, এখানে হরেক ধরণের ভিডিও ভাইরাল হয়। আসলে নেটপাড়ায় হরেক ধরণের মানুষের ভিড়। তাদের ভিন্ন সংষ্কৃতি, রীতিনীতির ছাপ স্পষ্ট হয় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা নানান ভিডিও, পোস্টে। সোশ্যাল মিডিয়ার দৌলতেই বিভিন্ন সংষ্কৃতির সঙ্গে পরিচিত হয় মানুষ। হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance) জনপ্রিয়তাও বেড়েছে এই সোশ্যাল মিডিয়া থেকেই।

রাজ্য ভেদে বিনোদনের ধরণও বদলে যায় অনেকটাই। পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে বিনোদন বেশ অন্য রকম। সেখানে এখনো স্টেজ শোয়ের চল বেশ ভালো রকমই রয়েছে। মঞ্চ বেঁধে নাচ গানের ব্যবস্থা হলে দূরদূরান্ত থেকে লোক এসে ভিড় জমায়। আর তাদের বিনোদন দিতে জনপ্রিয় হরিয়ানভি গানে জোরদার ঠুমকা লাগায় তরুণী, যুবতীরা। মনোরঞ্জন করতে পারলে নাচের মধ্যেই ওড়ে গোছা গোছা টাকা।

হরিয়ানভি নাচের ভিডিওগুলিতে সাধারণত সাদামাটা পোশাকেই নাচতে দেখা যায়। কিন্তু তাদের লাস্যময়ী এক্সপ্রেশন থেকে শুরু করে আবেদনময়ী অঙ্গভঙ্গিমা দেখে ঘাম ছোটার সম্ভাবনা থাকে প্রবল। কিছু কিছু ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে ঢুঁ মারলেই এমন বহু ভিডিও পেয়ে যাবেন হাতের মুঠোয়। আর এই সমস্ত ইউটিউব চ্যানেল গুলির দৌলতে হরিয়ানভি স্টেজ শোয়ের তারকারাও বেশ জনপ্রিয় হয়ে উঠছেন। স্বপ্না চৌধুরীর পর সুনিতা বেবি, মুসকান বেবি, একতা আর্যা, মনিকা চৌধুরী, আরতি ভোরিয়ার মতো নামগুলিই এখন রাজত্ব করছেন হরিয়ানভি বিনোদন দুনিয়ায়।

এদের মধ্যে অনেকেই নিজস্ব পরিচিতি বানিয়ে ফেলেছেন দর্শক মহলে। সোশ্যাল মিডিয়াতেও তাদের নাচের ভিডিও দেখার জন্য অপেক্ষা করে থাকেন অনেকে। কিছু কিছু ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে শুধু হরিয়ানভি নাচেরই ভিডিও শেয়ার করা হয়ে থাকে দর্শকদের সুবিধার্থে। এমনি একটি চ্যানেলে সম্প্রতি শেয়ার করা একটি ভিডিও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। রজনী শর্মার নাচের তালে মেতে উঠেছেন নেটপাড়ার দর্শকরা। হলুদ রঙের সালোয়ার কামিজ পরে সারা শরীরে তরঙ্গ তুলে নেচেছেন তিনি। মাঝে মধ্যে দর্শকদের সঙ্গে হেসে হেসে কথাও বলতে দেখা গিয়েছে তাঁকে। ৯ মাস আগে শেয়ার করা ভিডিওটিতে ৮০ হাজার ছাড়িয়ে গিয়েছে ভিউ। তবে ভিডিওটি নতুন করে ভাইরাল হওয়াতে ফের দর্শকদের নজরে এসে পড়েছে রজনী শর্মার নাচ।

Related Articles