whatsapp channel

Ramgopal-Naina: পরিচালকের জন্মদিনে আদরের চুমুতে ভরিয়ে দিলেন বাঙালি অভিনেত্রী, ভিডিও ফাঁস নেট দুনিয়ায়

স্থগিত হয়ে গিয়েছে রামগোপাল বর্মা (Ramgopal Verma) নির্মিত ফিল্ম ‘ডেঞ্জারাস’-এর মুক্তি। কিন্তু স্থগিত হয়নি রামগোপালের কর্মকান্ড। বরাবর নারীঘটিত বিভিন্ন কান্ডে খবরের শিরোনামে থেকেছেন রামগোপাল। এবার ভাইরাল হয়েছে তাঁর একটি ভিডিও।…

Avatar

স্থগিত হয়ে গিয়েছে রামগোপাল বর্মা (Ramgopal Verma) নির্মিত ফিল্ম ‘ডেঞ্জারাস’-এর মুক্তি। কিন্তু স্থগিত হয়নি রামগোপালের কর্মকান্ড। বরাবর নারীঘটিত বিভিন্ন কান্ডে খবরের শিরোনামে থেকেছেন রামগোপাল। এবার ভাইরাল হয়েছে তাঁর একটি ভিডিও। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, তাঁর ‘ডেঞ্জারাস’ অভিনেত্রী রামগোপালের জন্মদিনে তাঁকে চুম্বন করছেন।

সম্প্রতি বেশ ধুমধামের সঙ্গেই পালিত হয়েছে রামগোপালের ষাট বছরের জন্মদিন। রামুর জন্মদিনে উপস্থিত ছিলেন ‘ডেঞ্জারাস’ ফিল্মের নায়িকা নয়না গঙ্গোপাধ্যায় (Naina Ganguly)। লাল শাড়ি পরে রামুর বক্ষলগ্না হয়ে তিনি ধরা দিয়েছেন ভিডিওয়। রামুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে চুম্বন করেছেন নয়না। রামগোপালও জাপটে ধরেছেন নয়নার কোমর। ভিডিওটি ভাইরাল হতেই আবারও সমালোচনা শুরু হয়েছে রামগোপালের সঙ্গে নয়নার সম্পর্ক ঘিরে। নয়না, রামগোপালকে তাঁর মেন্টর বলেন। তিনি নাকি নয়নার অনুপ্রেরণা।

এর আগে রামগোপালের সঙ্গে জড়িয়েছে উর্মিলা মাতন্ডকর (Urmila Matandkar) সহ একাধিক নায়িকাদের নাম। একসময় রামগোপাল নির্মিত প্রায় সবকটি ফিল্মেই নায়িকার ভূমিকায় দেখা যেত উর্মিলাকে। ফলে স্বাভাবিক ভাবেই উর্মিলার সঙ্গে তাঁর বিশেষ সম্পর্ক নিয়ে শুরু হয় চর্চা। কিন্তু একসময় এই সম্পর্কে চিড় দেখা দিয়েছিল। তারপর থেকেই রামগোপালের ফিল্মে উর্মিলাকে নায়িকা হিসাবে আর দেখা যায়নি।

গত বছরেও রামগোপালের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। তিনি নিজেই সেটি টুইট করেছিলেন। কিন্তু সেই ভিডিওতে দেখা যাওয়া ব্যক্তি তিনি নন বলে দাবি করেছিলেন রামগোপাল। ভিডিওতে দেখা গিয়েছিল, ওই ব্যক্তি একজন মহিলাকে ধরে অশ্লীল ভাবে চুম্বন করছেন। তাঁকে দেখে মদ্যপ মনে হচ্ছিল। কিন্তু রামগোপালের চেহারার সঙ্গে নিখুঁত মিল ছিল ওই ব্যক্তির। ফলে এখনও ওই ভিডিও নিয়ে বিতর্ক শেষ হয়নি।

whatsapp logo