BollywoodHoop Plus

Ramya Krishnan: ৫০ পার করেও চোখধাঁধানো সুন্দরী ‘বাহুবলী’র শিবগামী দেবী, উষ্ণ ছবিতে মশগুল নেটপাড়া

সেই বড় বড় মায়াবী চোখ, কখনো ক্রোধে লাল তো কখনো পরম স্নেহে অশ্রু বন্যা, মনে আছে শিবগামীকে? যার আদেশে, আদপে কায়দায় বাহুবলী স্টোরি হিট। সেই শিবগামীকে চেনেন? যারা সাউথ মুভি দেখেন তারা নিশ্চয় এই অভিনেত্রীকে চিনবেন, আর যারা পুরোনো হিন্দি সিনেমার দর্শক তারাও চিনবেন। কারণ, একটা সময় এই শিবগামী ওরফে রাম্যা কৃষ্ণন (Ramya Krishnan) বেশ কয়েকটি বলিউডের সিনেমায় কাজ করেছিলেন। তখন তার বয়স কম, সিনে জগতে পা রেখেই করে ফেলেন ‘পরম্পরা’, ‘খলনায়ক’, ‘বেনারসি বাবু’, ‘চাহত’, ‘ওয়াজুদ’, বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ র মতন একাধিক হিন্দি সিনেমায় ।

এরপর পাড়ি দেন সাউথ ইন্ডাস্ট্রিতে। বাজিমাৎ করেন ওই ইন্ডাস্ট্রিতে থেকেই। যদিও বলিউডের ‘খলনায়ক’ ও ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সুপার হিট সিনেমা। সম্প্রতি, তাকে পাওয়া গিয়েছে পুরী জগন্নাধ পরিচালিত ‘লাইগার’ ছবিতে। যদিও লাইগার সেভাবে দর্শক মনে ছাপ ফেলতে পারেনি, এবং এর জন্য রাম্যা খুবই হতাশ, এবং একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে বলিউডে ফিরেও তার সিনেমা হিট হল না।

বলিউডে তিনি হিট না হলেও সাউথ ইন্ডাস্ট্রিতে তার বাজার রমরমা। বিশেষত শিবগামী চরিত্রটি তাকে এক অনবদ্য অভিনয়ের শিরোপা দিয়েছে। যখন তার বয়স মাত্র ১৩, তখন থেকেই তিনি অভিনয় জগতের সঙ্গে যুক্ত। ‘ভেলাই মনসু’ (Vellai Manasu) চলচ্চিত্রের মাধ্যমে তার অভিনয়ে প্রথম আত্মপ্রকাশ হয়। বর্তমানে বহু ইয়ং অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন একাই , তার রূপের জাদুতে মশগুল ছোট থেকে বড়।

সোশ্যাল মিডিয়ায় রাম্যা কৃষ্ণন যথেষ্ট অ্যাক্টিভ। তার যে বয়স প্রায় ৫৩ ছুঁই ছুঁই এটা বোঝার উপায় নেই। সম্প্রতি তিনি বেশ কিছু ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে তার পরনে রয়েছে একটি পিয়াঁজ রঙের শাড়ি। একেবারে অপূর্ব লাগছেন অভিনেত্রী সেই শাড়িতে। রীতিমত ভাইরাল হয়েছে তার নতুন ঝলক। সূত্রের খবর, সম্ভবত তিনি কোনো ড্যান্স রিয়্যালিটি শোয়ের বিচারক হিসেবে যুক্ত হচ্ছেন, সেই শোতে তিনি ওই পেঁয়াজ রঙা শাড়িটি পরেছেন, যে ছবি রীতিমতো ভাইরাল।

Related Articles