BollywoodHoop Plus

Rani Mukherjee: ৪৪ বছর বয়সে মা হতে চলেছেন রানী মুখার্জী!

বলিউডের বিউটি কুইন রানী মুখার্জীর (Rani Mukherjee) রূপের প্রেমে পড়েননি এমন দর্শক খুঁজে পাওয়া মুশকিল। একসময় তার রূপের মূর্ছনায় যেমন মোহিত হত দর্শকরা, তেমনই আবার তার প্রেমে পড়া তারকাদের সংখ্যাটাও নেহাত কম নয়। তবে এসবকে পাশে রেখে নিজের কেরিয়ারে এগিয়ে গেছেন অভিনেত্রী। সঙ্গে সময়মতো নিজের বাস্তব জীবনকেও এগিয়ে নিয়ে গেছেন তিনি। বিয়ে, মাতৃত্ব- সবই চুটিয়ে উপভোগ করেছেন তিনি। কিন্তু ফের কি মা হতে চলেছেন এই সুন্দরী অভিনেত্রী? ভাইরাল ভিডিওকে ঘিরে উঠল গুঞ্জন।

সম্প্রতি একটি ভিডিও সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। যদিও ভিডিওটি পুরানো, তবে এই ভিডিও নতুনভাবে নিউজ ফিডে আসছে অনেকের। আর ভিডিও দেখেই বলি-কুইনের ‘প্রেগনেন্সি’ নিয়ে ফের আরেকবার গুঞ্জন উঠতে শুরু করেছে। কি এমন আছে এই ভিডিওতে? ভিডিওতে দেখা যাচ্ছে সুস্পষ্ট ‘বেবি-বাম্প’। ভিডিওতে দেখা যাচ্ছে গাড় সবুজ রঙের একটি চুড়িদার পরেছিলেন রানি। সিদ্ধি বিনায়ক মন্দিরের সামনে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। তবে এই ভিডিওতে রয়েছে চমক। কারণ ভিডিওর মাঝে গোলাপি ওড়ানার সাহায্যে হাত দিয়ে স্ফীত পেট আড়াল করতে দেখা যায় তাকে বারংবার। আর তা দেখেই অনেকের ধারণা এই যে এটা রানির বেবি বাম্প।

কিন্তু তাহলে কি সত্যিই মা হতে চলেছেন এই অভিনেত্রী? এই প্রশ্ন বারেবারে তুলেছেন অনুরাগীরা। ভিডিওর কমেন্ট বক্স দেখলেই তা স্পষ্ট হয়। তবে এটি যে সম্পুর্ন গুঞ্জন, তা বুঝতে বাকি নেই কারো। বয়সের কারণে তলপেটে এমনিতেই মেদ জমে অনেকের। একবার সন্তান জন্ম দেওয়ার পর তা আরো বৃদ্ধি পায়। রানী মুখার্জীর ক্ষেত্রেও তাই ঘটেছে বলে জানা যাচ্ছে। যেটিকে দেখে সকলে ‘বেবি-বাম্প’ বলে ভাবছেন, তা আদতে তলপেটে জমা মেদ।

প্রসঙ্গত, ২০১৪ সালে আদিত্য চোপড়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী রানি মুখার্জী। বিয়ের একবছর পর অর্থাৎ ২০১৫ সালে তাদের কোল আলো করে এসে তার মেয়ে আদিরা। এখন সেই খুদের বয়স ৮ বছর।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা