BollywoodHoop Plus

Gangubai Kathiawadi: মেয়েলি ভঙ্গিতে ‘গাঙ্গুবাঈ’ আলিয়ার সঙ্গে কোমর দুলিয়ে নাচ রণবীরের, ভাইরাল মজাদার ভিডিও

সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali) পরিচালিত ফিল্ম ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র গান ‘ঢোলিদা’ ইতিমধ্যেই হিট হয়ে গেছে। ‘ঢোলিদা’-র গরবা রীতিমত ভাইরাল হয়েছে। রণবীর সিং (Ranveer Singh)-ও বাদ গেলেন না ‘ঢোলিদা’-র ছোঁয়া থেকে।

সম্প্রতি রণবীর ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, রণবীর নিজে ‘ঢোলিদা’ নাচতে নাচতে একসময় ডেকে নেন আলিয়াকেও। আলিয়ার পরনে ছিল সাদা রঙের প্রিন্টেড অর্গ‍্যাঞ্জা শাড়ি ও থ্রি কোয়ার্টার স্লিভ ব্লাউজ। মাথায় খোঁপা করে সাদা রঙের গোলাপ লাগিয়েছেন তিনি। রণবীরের পরনে ছিল নীল রঙের ডেনিম ও সাদা রঙের টি-শার্ট। আলিয়া ভিডিওটি ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করে লিখেছেন, রণবীরের মতো তারকার উপস্থিতি তাঁদের সমৃদ্ধ করেছে। ভিডিও তোলা হয়েছে শনিবার। এদিন ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র প্রোমোশন করতে গিয়েছিলেন আলিয়া। সেখানেই এই ভিডিওটি তোলা হয়েছে।

এর আগে আলিয়া ও রণবীর জুটিকে দেখা গিয়েছিল ‘গাল্লি বয়’ ফিল্মে। ফিল্মে তাঁদের অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল। ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই অনুরাগীদের একাংশ ‘গাল্লি বয়’-এর রসায়নের কথা মনে করেছেন।

‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ক্রমশ বিতর্কে ডুবছে। তবে তার জন্য ফিল্মটি রিলিজের ক্ষেত্রে কোনও প্রভাব পড়বে না বলে জানা গেছে। 25 শে ফেব্রুয়ারি নিকটবর্তী প্রেক্ষাগৃহে রিলিজ করতে চলেছে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। এই ফিল্মে আলিয়া ছাড়াও অভিনয় করছেন বিজয় রাজ (Vijay Raj), অজয় দেবগণ (Ajay Devgan) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles