Regional

Rashmika: সামান্থার মঙ্গল কামনা করলেন রশ্মিকা

বর্তমানে যথেষ্ট অসুস্থ সামান্থা প্রভু (Samantha Prabhu)। অসুস্থতার কারণে এই মুহূর্তে তিনি বড় পর্দা থেকে দূরে রয়েছেন। একাধিক প্রোজেক্ট রয়েছে সামান্থার হাতে। অনুরাগী থেকে সহশিল্পীরা প্রায় প্রত্যেকেই তাঁর সুস্থতা কামনা করছেন। এমনকি তাঁর প্রাক্তন স্বামী নাগা চৈতন্য (Naga Chaitanya)-ও রয়েছেন এই তালিকায়। শারীরিক অসুস্থতার কারণে সাময়িক বিরতি নিলেও আবারও অভিনয়ে ফিরতে চান সামান্থা। তাঁর সাথে অন্য নায়িকাদের রেষারেষির কথা এর আগে সামনে এলেও তা এড়িয়ে গিয়েছেন সামান্থা। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)।

সামান্থাকে ‘স্যামি’ সম্বোধন করেন রশ্মিকা। তিনি জানিয়েছেন, সামান্থা অসাধারণ মেয়ে। তিনি যথেষ্ট ভালো মনের মানুষ। সামান্থাকে সবসময় আগলে রাখতে চেয়েছেন রশ্মিকা। সামান্থার প্রসঙ্গে তিনিও যথেষ্ট পজেসিভ বলে জানালেন রশ্মিকা। তবে তিনিও সামান্থার মায়োসাইটিসের সমস্যা সম্পর্কে আগে জানতে পারেননি। সামান্থা যখন সোশ্যাল মিডিয়ায় তাঁর এই অসুখের কথা জানান, তখন রশ্মিকাও অবগত হয়েছিলেন। রশ্মিকা সামান্থার মঙ্গল কামনা করে এই যুদ্ধে তাঁর জয়ের প্রার্থনা করেছেন। সামান্থা ও রশ্মিকা দুজনে যথেষ্ট ভালো বন্ধু। রশ্মিকা তাঁর বন্ধুকে যত্নে রাখতে চান। সামান্থার অসুস্থতার খবর শুনে অনেকেই ফোন করে তাঁর খোঁজ নিয়েছেন।

2021 সালে প্রায় হঠাৎই নাগা চৈতন্য (Naga Chaitanya)-র সাথে সামান্থার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তাঁরা বর্তমানে সেপারেশনে থাকলেও আইনত বিবাহ বিচ্ছেদের পথে যাননি। শোনা গিয়েছে, সামান্থার কেরিয়ার নিয়ে যথেষ্ট আপত্তি ছিল নাগা চৈতন্যর পিতা নাগার্জুনা (Nagarjuna Akkineni)-র। তিনি সামান্থাকে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে বারণ করেছিলেন। কিন্তু ‘ফ্যামিলি ম্যান 2’-তে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন সামান্থা। এরপর নাগার্জুনা তাঁকে বিশ্বাসঘাতকের তকমা দিলে পরিবার ছেড়ে বেরিয়ে আসতে বাধ্য হন তিনি। তবে নেটিজেনদের একাংশ সামান্থার সংসার ভেঙে যাওয়ার জন্য তাঁকে দায়ী করেন। এমনকি গুজব ছড়ায়, সামান্থা পরকীয়ায় জড়িত। তিনি গর্ভপাত করিয়েছেন। এই গুজবের প্রতিবাদ করেছিলেন নাগা চৈতন্য

গত বছর সামান্থা অভিনীত ফিল্ম ‘যশোদা’ রিলিজ করেছে অ্যামাজন প্রাইম ভিডিওয়। ফিল্মটির রিভিউ যথেষ্ট ভালো। বরাবরের মতো এই ফিল্মেও অভিনয় দক্ষতার জন্য প্রশংসিত হয়েছেন সামান্থা।

whatsapp logo