GossipHoop Plus

Raveena Tandon: বাবার ভয়ে এই কাজ করতে চাননি রবিনা ট্যান্ডন, জোর করেন অক্ষয় কুমার

মেয়েরা বরাবর বাবার আদরের হয়। আবার সেই মেয়েরাই বাবাকে ভয়ও পায়। ব্যাপারটা ঠিক ভয় নয়, শ্রদ্ধা। বাবার সামনে এমন কিছু করতে চান না যেখানে বাবা দুঃখ পান বা রাগ করেন। সেরকমই রবিনা/ রাভিনা নিজেও বাবার ভয়ে একবার শ্যুটিং বানচাল করে দিতে চাইছিলেন।

সিনেমার নাম Mohra। অক্ষয় কুমারের বিপরীতে ছিলেন রবিনা। ১৯৯৪ সালে মুক্তি পায় সিনেমাটি। সেই সময় হিন্দি সিনেমায় বিশেষ ঘনিষ্ট দৃশ্য থাকতো না। এককথায়, আজকের দিনের মতো এতটা বোল্ড দৃশ্য থাকতই না। যেটুকু না থাকলে নয় তাই দিয়ে দর্শকদের মনোরঞ্জন করা হত। এহেন, Mohra তে তেমন কোনো বোল্ড দৃশ্য না থাকলেও গানের দৃশ্য একটু বেশিই উষ্ণ ছিল।

বৃষ্টিতে ভিজে অক্ষয় কুমারের সঙ্গে অন্তরঙ্গ হতে চাননি রবিনা। প্রথমত, অভিনেত্রীর পিরিয়ড চলছিল এবং দ্বিতীয়ত তার বাবার ভয়ে তিনি এই দৃশ্য করতে একেবারেই রাজি ছিলেন না। মুম্বই সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন যে উত্তেজক দৃশ্যে তিনি স্বাচ্ছন্দ্য বোধ করেন না। ওই গানে অশ্লীল ইঙ্গিত না থাকলেও বৃষ্টিভেজা মাখোমাখো রসায়ন তাকে অস্বস্তিতে ফেলেছিল। ভাবেননি, ওটা করবেন।

শেষ পর্যন্ত অক্ষয় কুমার ও নির্মাতাদের অনুরোধে রবিনা রাজি হয়েছিলেন। ‘মোহরা’-র প্রোডাকশন ডিজাইনার এবং সহ-চিত্রনাট্য লেখক শাব্বির বক্সওয়ালা এক সাম্প্রতিক সাক্ষাৎকারে জানান যে অভিনেত্রী রবিনা ওই গানের (টিপ টিপ বরষা পানি) অন্তরঙ্গ দৃশ্যে আগ্রহী ছিলেন না। ভাবেন যে ওর বাবা এটা পছন্দ করবেন না। যদিও পরিচালক রাজীব রাইয়ের কাছে পরিস্থিতি সামাল দেওয়ার পরামর্শ পেয়ে আইকনিক গানটিতে কাজ করতে রাজি হন অভিনেত্রী। যেই গানের দৌলতে রবিনা এখনও জনপ্রিয়।

whatsapp logo