Hoop Life

Lifestyle: বাড়িতে এই পিঁপড়ে থাকা অত্যন্ত অশুভ লক্ষ্মণ, এখনই সতর্ক না হলে ঘটবে অমঙ্গল

বাস্তু অনুযায়ী, পিঁপড়ে অনেক কিছুর সংকেত দিতে পারে। আপনার ঘরে কি লাল আর কালো পিঁপড়ে মাঝে মধ্যেই আপনি দেখতে পান? শুভ, অশুভ ইত্যাদি সংকেত নানান রকম কিছু কিন্তু হতে পারে। সাধারণত লাল, কালো দুই প্রকার হয়, এদের মধ্যে লালকে অশুভ আর কালো পিঁপড়েকে শুভ বলে মানা হয়, তবে অনেকেই এগুলি বিশ্বাস করেন না, যারা বিশ্বাস করেন না, তারা কিন্তু কোন ভাবেই এটি পড়তে যাবেন না। কারণ মনে যদি অবিশ্বাস থাকে তাহলে আপনি কোন বিষয়কে সহজভাবে নিতে পারবেন না এটি কোন কুসংস্কার নয়। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন এই পিঁপড়ে নিয়ে অসাধারণ বাস্তু টিপস।

ঘরে লাল পিঁপড়ে থাকা কি ভালো? বাস্তু বলছে, লাল পিঁপড়ে বাড়িতে যদি থাকে তাহলে বাড়ির মধ্যে ঘৃণার প্রবণতা অনেকটা বেড়ে যায়। এই রকম পরিস্থিতিতে পরিবারের যিনি প্রধান থাকেন, তার আর্থিক সমস্যার মুখে পড়তে পারেন। মঙ্গল দোষের কারণে এমন পরিস্থিতি হতে পারে, অনেকে ঘর থেকে লাল পিঁপড়ে তাড়ানোর জন্য কিছু ওষুধ ব্যবহার করেন, এমনটা করলে কিন্তু দোষ আরও দ্বিগুণ বেড়ে যায়।

পিঁপড়ে যদি মুক্তি পেতে চান, তাহলে চারপাশে তেজপাতা, লবঙ্গ, কালো গোল মরিচ, লেবুর রস ছড়িয়ে দিতে পারেন এসবের ভয় পিঁপড়ে সেখান থেকে একেবারে চলে যাবে। তবে কোনোভাবেই পিঁপড়েকে মারার চেষ্টা একেবারেই করবেন না। পিঁপড়েকে তাড়িয়ে দিন, ঘরে যদি পিঁপড়ে উপর দিয়ে চলে যায়, তাহলে কিন্তু এটি অনেকটাই খুব লক্ষণ বৃদ্ধির লক্ষণ। তবে পিঁপড়ে যদি ওপর থেকে নিচের দিকে নেমে আসে, তাহলে কিন্তু এটি একেবারেই ভালো লক্ষণ নয়।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক