Finance NewsHoop Tech

২০০ টাকারও কম খরচে আনলিমিটেড 5G ডেটা, গ্রাহকদের সুবিধায় ধামাকা অফার আনল Jio

একদিকে যেমন নিত‍্যপ্রয়োজনীয় সমস্ত জিনিসের দাম বেড়েছে, তেমনি মোবাইল রিচার্জের (Mobile Recharge) দামও হয়ে উঠেছে কার্যত আকাশছোঁয়া। বর্তমানে মোবাইল বা স্মার্টফোন ছাড়া জীবন এক রকম থমকে দাঁড়ানোর জোগাড় হয়। ইন্টারনেটের প্রয়োজন হয় পদে পদে। তাই মোবাইল রিচার্জ করা বাধ‍্যতামূলক। এদিকে জিও (Reliance Jio), এয়ারটেলের মতো দেশের প্রথম সারির টেলিকম সংস্থাগুলি এক ধাক্কায় অনেকটাই বাড়িয়ে দিয়েছে রিচার্জ প্ল‍্যানের দাম। প্ল‍্যানের দাম অনেকটা বাড়লেও কিছু ক্ষেত্রে কমেছে ভ‍্যালিডিটি। ফলে পকেটে যেমন চাপ পড়তে শুরু করেছে,তেমনি ব‍্যাপক ক্ষতির মুখেও পড়ছেন গ্রাহকরাও। তবে গ্রাহকদের কথা ভেবে কিছু নতুন প্ল‍্যানও চালু করেছে জিও।

কম সময়ে যাদের বেশি ডেটার প্রয়োজন তাদের জন‍্য জিওর এই প্রিপেইড প্ল‍্যান বেশ লাভজনক হবে। পাশাপাশি এক্ষেত্রে খরচও কম পড়ে। এই প্ল‍্যানের ক্ষেত্রে ২০০ টাকা কম খরচ গ্রাহকদের। মাত্র ১৯৮ টাকা দিয়ে রিচার্জ করলেই ১৪ দিনের জন‍্য আনলিমিটেড ৫ জি ডেটার সুবিধা পাবেন গ্রাহকরা। ৪ জি ব‍্যবহারকারীরা এক্ষেত্রে মোট ২ জিবি ডেটার সুবিধা পাবেন। এছাড়াও এই প্ল‍্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এর পাশাপাশি দৈনিক ১০০ টি এসএমএসও পাওয়া যাবে। এছাড়া জিও টিভি, জিও ক্লাউড এর মতো অ্যাপগুলিও অ্যাক্সেস করা যাবে এই প্ল‍্যানে।

১৮৯ টাকার রিচার্জ করলে পাওয়া যাবে মোট ২ জিবি ডেটার সুবিধা। মোট ২৮ দিনের বৈধতা পাওয়া যায় এই প্ল‍্যানে। পাশাপাশি সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এর সঙ্গে সঙ্গে পাওয়া যায় দৈনিক ৩০০ টি এসএমএস এর সুবিধা।

গ্রাহকদের জন‍্য জিও দিচ্ছে ১৯৯ টাকার রিচার্জ প্ল‍্যান, যেখানে ৪ জি ব‍্যবহারকারীরা পাবেন ১.৫ জিবি ডেটার সুবিধা। ১৮ দিনের বৈধতা যুক্ত এই প্ল‍্যানে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস এর সুবিধাও দেওয়া হচ্ছে।

Related Articles